কলকাতাMonday, 21 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

ঘটনার ৪৮ ঘন্টা পর উদ্ধার আনিস খানের মোবাইল! পুলিশকে ফোন দিতে নারাজ পরিবার

mtik
February 21, 2022 5:45 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ অবশেষে মিললো আনিস খানের মোবাইল। ঘটনার প্রায় ৪৮ ঘন্টা পর ছাত্র নেতা আনিস খানে মোবাইল ফোন উদ্ধার করল পুলিশ। এদিকে ছাদের পাশ থেকেই এই মোবাইল উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন মৃতের বাবা। এদিকে ছেলের মৃত্যুর পর থেকেই প্রায় শয্যাশায়ী ছাত্র নেতার বাবা। সাংবাদিকদের কোন রকমে জানান, ছেলের মোবাইলটি ছাদের পাশ থেকেই উদ্ধার হয়েছে। এদিকে আনিসের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘এই মোবাইল তারা পুলিশকে দেবেন না। কারণ জিজ্ঞাসা করা হলে তারা জানান, আনিসকে পুলিশ খুন করেছে, পুলিশকে কেন মোবাইল দেব? আদালত চাইলে মোবাইল সেখানে জমা দেব।

এদিন আনিস খানের বাড়ির সামনেই সিসি ক্যামেরা লাগানো হয়। ছাত্র নেতা খুনে এখনও উত্তপ্ত হাওড়ার আমতার সারদা দক্ষিণ খাঁ পাড়া। এদিন দফায় দফায় চলে বিক্ষোভ। পুলিশ, নেতা, মন্ত্রীদের সামনেই ক্ষোভ উগরে দেন তারা।

এদিন আনিসের পরিবারে সঙ্গে দেখা করতে আসেন পঞ্চায়েত মন্ত্রী পুলক রায়। এদিন সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়ে মন্ত্রী পুলক রায় বলেন, ‘আমরা পরিবারের পাশে আছি। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে। আনিসের বাবা অসুস্থ। আমরা এই ঘটনার সত্য উদঘাটন করব। আমি মৃত্যুর ঘটনা নিয়ে কোনও রাজনীতি করতে চাই না। আমি মনে করি, দল মত নির্বিশেষে কারুরই রাজনীতি করা উচিত নয়। আমরা চাই প্রকৃত দোষীর শাস্তি হোক’।
পাশাপাশি ফিরহাদ হাকিম এদিন বলেন, ‘এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে। দোষীরা অবশ্যই শাস্তি পাবে’।

আজ কেবিনেট বৈঠক থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, আনিস খানের ঘটনায় সিট গঠন করে তদন্ত করবে রাজ্য সরকার। মুখ্য সচিবের নেতৃত্বে এই সিট গঠন করা হবে। ১৫ দিনের মধ্যে রাজ্য সরকারকে রিপোর্ট দিতে হবে। সেই সঙ্গে মুখ্যমন্ত্রী পরিবারকে সভানুভূতি জানিয়ে বলেন, খুবই দুঃখজনক ঘটনা। আমি কারুর জীবন ফিরিয়ে দিতে পারব না। তবে আমার হাতে যতটুকু করার ক্ষমতা আছে, সেটা আমি করব।