কলকাতাMonday, 21 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় গান স্যালুটে সাধন পান্ডের শেষকৃত্য, শ্রদ্ধা জানালেন মুখ্যমন্ত্রী, কান্নায় ভেঙে পড়লেন মন্ত্রীকন্যা শ্রেয়া

mtik
February 21, 2022 2:43 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ আজ পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় গান স্যালুটের মধ্য দিয়ে শেষকৃত্য সম্পন্ন হল মন্ত্রী সাধন পান্ডের। নিমতলা ঘাটে এদিন শেষকৃত্য সম্পন্ন হয় এই বর্ষীয়ান রাজনীতিবিদের। রাজ্য সরকারের পক্ষ থেকে তাঁকে শেষ বিদায় জানানো হয়। কান্নায় ভেঙে পড়েন প্রয়াত মন্ত্রী কন্যা শ্রেয়া পান্ডে। রবিবার মুম্বইয়ে একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। এদিন মন্ত্রীকে শেষ শ্রদ্ধা জানান তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন প্রয়াত মন্ত্রীর মরদেহ বেলা বারোটা নিয়ে যাওয়া হয় বিধানসভায়। সেখানেই তাঁর মরদেহ পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায়। শ্রদ্ধা জানান তৃণমূল কংগ্রেসের বিধায়ক, মন্ত্রী, সাংসদরা। ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণ ঘোষ। শ্রদ্ধা জানান সুজিত বসু,  স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়,  সাংসদ সৌগত রায়,  সব্যসাচী দত্ত,  সুদীপ বন্দ্যোপাধ্যায়।

কান্নায় ভেঙে পড়লেন মন্ত্রী কন্যা শ্রেয়া পান্ডে।

রবিবার মুম্বইয়ে এক বেসরকারি হাসপাতালে জীবনাবসান হয় এই বর্ষীয়ান তৃণমূল নেতার। রাতেই পৌনে বারোটা নাগাদ তাঁর দেহ এসে নামে কলকাতা বিমানবন্দরে। তারপর সেই দেহ নিয়ে যাওয়া হয় তোপসিয়ার পিস ওয়ার্ল্ডে। সেখান থেকেই কাঁকুরগাছির বাসভবনে সাধন পান্ডে মরদেহ।  সেখান থেকে তাঁর গোয়াবাগানের বাড়িতে।

উল্লেখ্য, রাজ্যে ক্রেতা সুরক্ষা মন্ত্রী ছিলেন সাধন পান্ডে। মোট ৯ বার বিধায়ক নির্বাচিত হয়েছেন উত্তর কলকাতার এই নেতা। ২০১১ সাল থেকে রাজ্য মন্ত্রিসভার সদস্য।