কলকাতাMonday, 21 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

আনিস খুনে উত্তপ্ত আমতা, ‘তদন্ত কতদূর এগোল’? পুলিশকে ঘিরে প্রশ্ন উত্তেজিত মানুষের

mtik
February 21, 2022 12:55 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ আমতায় ছাত্রনেতা খুনের ঘটনায় এখনও অধরা অভিযুক্ত। এদিকে দু’দিন পার হয়ে গেলেও কেন এখনও খুনি ধরা পড়ল না, এই প্রশ্ন তুলে উত্তপ্ত আমতার সারদা দক্ষিণ খাঁ পাড়া। দোষীদের ধরে উপযুক্ত শাস্তির দাবিতে ক্রমশ উত্তেজিত হয়ে উঠেছে এলাকা। পুলিশ থেকে নেতা, মন্ত্রীদের সামনে ক্ষোভ উগরে দেন তারা।

নিহত পরিবারের বাড়িতে পুলিশ এলে, উত্তেজিত স্থানীয় মানুষ আধিকারিকদের জিজ্ঞাসা করেন, ‘তদন্ত কতদূর এগোল?’ ‘এখনও কেন ধরা পড়ল না আনিসে খুনিরা’? আমরা এর বিচার চাই।

এদিকে আনিসের পরিবারের তরফে জানানো হয়েছে আনিসের ভাই ও বাবা আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন। আজ দুপুর ২টো নাগাদ নবান্নে মুখ্যমন্ত্রী আনিসের পরিবারের সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন কারিগরী মন্ত্রী।

এদিকে ছাত্রনেতার খুনের ঘটনার পর বাড়িতে বসল পুলিশ পাহারা। এদিকে নিহতের বাবা ক্ষোভ উগরে দিয়ে বলেন, আমার বাড়িতে কোনও পুলিশ পাহারা লাগবে না। আনিসের বাড়িতে আসেন ডিএসপি পদমর্যাদার পুলিশ আধিকারিক। তার সামনেই এদিন আনিসের বাবা সিবিআই তদন্তের দাবি তোলেন।

আনিসের পরিবারে সঙ্গে দেখা করতে আসেন পঞ্চায়েত মন্ত্রী পুলক রায়। এদিন সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি মন্ত্রী পুলক রায় বলেন, ‘আমরা পরিবারের পাশে আছি। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে। আনিসের বাবা অসুস্থ। আমরা এই ঘটনার সত্য উদঘাটন করব। আমি মৃত্যুর ঘটনা নিয়ে কোনও রাজনীতি করতে চাই না। আমি মনে করি, দল মত নির্বিশেষে কারুরই রাজনীতি করা উচিত নয়। আমরা চাই প্রকৃত দোষীর শাস্তি হোক’।

সাংবাদিকরা এদিন পুলক রায়কে জিজ্ঞাসা করেন, আপনারা আসার পরেই আনিসে পরিবারের পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয়। বিক্ষোভে কথা এদিন উড়িয়ে দিয়ে পুলক রায় বলেন, পরিবারের সঙ্গে আমি কথা বলেছি। আনিসের পরিবারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আস্থা আছেন বলে তারা জানিয়েছেন।