কলকাতাFriday, 11 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

Shaktimaan: ফিরছে দেশি সুপারহিরো ‘শক্তিমান’, জানুন কবে, কোথায় দেখা যাবে

Puber Kalom
February 11, 2022 2:53 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্ক : নয়ের দশকে ভারতের প্রতিটা ছেলে মেয়ে যে সুপারহিরোকে দেখে বড় হয়েছে সে হল ‘শক্তিমান’ (Shaktimaan) । এবার এই ‘শক্তিমান’-ই ফিরছে বড়পর্দায়। ব্রুইং থটস প্রাইভেট লিমিটেড ও মুকেশ খান্না’স (mukesh khanna) ভীশম ইন্টারন্যাশনাল-র যৌথ উদ্যোগে আসছে ‘দেশি সুপারহিরো’। নয়ের দশকের ছেলে মেয়েদের দেখা সুপারহিরো ফিরতে চলেছে বড় পর্দায়। বৃহস্পতিবার সোনি পিকচার’স ইন্ডিয়ার টুইটার পেজ থেকে করা হল আনুষ্ঠানিক ঘোষণা।

ভারতের সবচেয়ে চর্চিত সুপারম্যান ‘শক্তিমান’(Shaktimaan)-র সিনেমা বানানোর স্বত্ত্ব কিনে নিয়েছে সোনি পিকচারস। ট্রিলজি হতে চলেছে এই প্রোজেক্ট। ছবিতে মুখ্য চরিত্রে কাজ করার কথা রয়েছে বলিউডের এক ‘এ’ লিস্টার সুপারস্টারের। পরিচালনার দায়িত্বেও থাকবে নামি মুখ। তবে ওটিটি না প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি তা এখনও জানায়নি সোনি পিকচারস।

প্রতি রবিবার করে টিভির সামনে এই সুপারহিরোকে দেখতে বসে পড়ত প্রত্যেক বাড়ির কচি কাঁচারা। ‘শক্তিমান’-এর (Shaktimaan) চরিত্রে অভিনয় করেছেন মুকেশ খান্না ( Mukesh Khanna)। এছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করেছেন বৈষ্ণবী, কিটু গিদওয়ানি, টম অল্টার, শিখা স্বরূপ, গজেন্দ্র চৌহানের মতো অভিনেতা অভিনেত্রীরা।

১৯৯৭ সালের ২৭ সেপ্টেম্বর ‘শক্তিমান’-এর (Shaktimaan) যাত্রা শুরু। টানা আট বছরডি ডি ন্যাশনালে সম্প্রচারিত হয়েছিল এই ধারবাহিক। ২০০৫ সালের ২৭ মার্চ শেষবারের মতো ডি ডি ন্যাশনালে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। তারপর পোগো তে ইংরেজিতে, তরঙ্গ টিভিতে ওড়িয়া ও চুট্টি টিভিতে তামিল ভাষায় সম্প্রচারিত হয় ‘শক্তিমান’।