কলকাতাWednesday, 2 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

সিবিআই তলবঃ কলকাতায় এসে এসএসকেএম-এ অসুস্থ হয়ে ভর্তি অনুব্রত

mtik
February 2, 2022 4:59 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ অনুব্রত মানেই বিতর্ক। এবারেও ভোট পরবর্তী মামলায় সিবিআইয়ের তলব পাওয়ার পরে অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে যান তিনি। এই পরিস্থিতিতে বুধবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন তিনি। কিন্তু কলকাতায় এসেই অসুস্থ হয়ে পড়েন অনুব্রত। তার পরেই এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। সেই খানেই চিকিৎসকরা পরীক্ষা করা হচ্ছে অনুব্রতকে। উডবার্ন ব্লকের ফার্স্ট ফ্লোরের একটি কেবিনে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন খুন হয় বীরভূমের বিজেপি কর্মী গৌরব সরকার। সেই খুনের ঘটনায় উঠে আসে অনুব্রত মণ্ডলের নাম। গত ২৮ জানুয়ারি তাকে তলব করে সিবিআই।  শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে যান অনুব্রত।

এদিকে আজ মমতা বন্দ্যোপাধ্যায় অনুব্রতব্রত ইস্যুতে সুর চড়িয়ে বলেন,  সিবিআই আর ইডি হল বিজেপির রত্ন। যখনই একটি করে নির্বাচন সামনে আসে তখনই সিবিআই এবং ইডির তৎপরতা বাড়ে। সব মুখ বন্ধ করার জন্য, যাতে বিজেপির বিরুদ্ধে একটি কথাও না বলতে পারা যায়

সামনেই বীরভূমের নির্বাচন রয়েছে। তার জন্যই নোটিশ পাঠানো হয়েছে অনুব্রতকে। এমনিতে রাজনৈতিকভাবে পারবে না। তাই তৃণমূল নেতাদের সিবিআই এবং ইডিয়ের তলব করা হয় শুধুমাত্র নির্বাচনের আগে, যাতে তাদের নিয়ে কথা বলার সুযোগ পায় বিরোধী পক্ষ।