কলকাতাThursday, 27 January 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

অ্যাপোলো হাসপাতালে সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়, ‘গীতশ্রী’র চিকিৎসায় ৫ সদস্যের মেডিকেল টিম

mtik
January 27, 2022 7:43 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ এসএসকেএম হাসপাতাল থেকে চিকিৎসার জন্য কলকাতার অন্যতম বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে কিংবদন্তী সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়কে। গ্রিন করিডরে মাত্র ১২ মিনিটের মধ্যে সন্ধ্যা মুখোপাধ্যায়কে নিয়ে অ্যাপোলো হাসপাতালে পৌঁছয় অ্যাম্বুলেন্স। হাসপাতালের তরফে জানানো হয়েছে, সন্ধ্যা মুখোপাধ্যায় চিকিৎসায় পাঁচ সদস্যের টিম গঠন করা হয়েছে। করোনা আক্রান্ত হয়েছেন শিল্পী। তার জন্য চিকিৎসা শুরু হয়েছে। এছাড়াও হার্টের সমস্যা রয়েছে তাঁর। দীর্ঘ ১৫-২০ বছর ধরে হার্টের ওষুধ খান তিনি।

শুক্রবার সকালেই সন্ধ্যা মুখোপাধ্যায়কে রাজ্য সরকারের তৎপরতায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। গ্রিন করিডর করে নিয়ে আসা হয় তাঁকে। হাসপাতালে নিয়ে আসার সময় তন্দ্রাচ্ছন্ন ছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। শিল্পীর জামাই জানান, গতকাল রাত থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি শুরু হয়। সেই সঙ্গে হালকা জ্বর ও শ্বাসকষ্ট ছিল তাঁর চিকিৎসকের পরামর্শ মেনেই হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিন বিকেলের দিকে কিংবন্দন্তী সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়কে এসএসকেএম-এ দেখতে আসেন মুখ্যমন্ত্রী। এসে তিনি জানান, সন্ধ্যা মুখোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন। সেই সঙ্গে তার হার্টে সমস্যা আছে। তবে তাঁর আরও আরও ভালো চিকিৎসার জন্য অ্যাপোলো হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সন্ধ্যা মুখোপাধ্যায় আমাদের ভারত রত্ন তাঁর দ্রুত সুস্থতা প্রার্থনা করি।

এর পরেই এসএসকেএম থেকে গ্রিন করিডর করে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তরিত করা হয় সন্ধ্যা মুখোপাধ্যায়কে।