কলকাতাThursday, 27 January 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, SSKM-এ  ‘গীতশ্রী’র শারীরিক অবস্থার খোঁজ নিতে মুখ্যমন্ত্রী

asim kumar
January 27, 2022 5:37 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ SSKM-এ ‘গীতশ্রী’ সন্ধ্যা মুখোপাধ্যায়কে দেখতে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উডবার্ন ব্লকের ১০৩ নম্বর কেবিনে ভর্তি আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। আইসোলেশন বিভাগে ভর্তি রাখা হয়েছে এই কিংবদন্তী শিল্পীকে। আইসোলেশন বিভাগের বাইরে দাঁড়িয়ে শিল্পীর শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী।

এদিন সন্ধ্যা মুখোপাধ্যায়কে দেখে হাসপাতালের বাইরে বেরিয়ে এসে মুখ্যমন্ত্রী বলেন, ওঁনার হার্টে একটা সমস্যা হয়েছে। করোনা আক্রান্ত হয়ছেন সন্ধ্যা মুখোপাধ্যায়।  ইতিমধ্যেই তাঁর চিকিৎসার জন্য রাজ্যের তরফ থেকে সমস্থ রকম ব্যবস্থা করা হয়েছে। মেডিকেল টিম গঠন করা হয়েছে। অ্যাপোলো হাসপাতালের সঙ্গে ওঁনার চিকিৎসার বিষয়ে কথা বলা হয়েছে। আমরা চাই ওঁনার আরও ভালো চিকিৎসা হোক। তাই চিকিৎসার জন্য অ্যাপোলো হাসপাতালে পাঠানো হবে। সন্ধ্যা মুখোপাধ্যায় আমাদের ভারতরত্ন। দেশ, জাতির গর্ব। আমরা ওঁনার দ্রুত সুস্থতা প্রার্থনা করি। আমরা চাই উনি খুব দ্রুত উনি ছন্দে ফিরে আসুক।’

আজ  ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় সন্ধ্যা মুখোপাধ্যায়কে। তাঁকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়। শিল্পীর চিকিৎসায় বিশেষ টিম গঠন করা হয়েছে। সেই টিমে রয়েছেন ফুসফুস বিশেষজ্ঞ, কার্ডিওলজিস্ট, মেডিসিন বিশেষজ্ঞ। এছাড়াও অন্যান্য চিকিৎসকদের তৎপর থাকতে বলা হয়েছে।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের মেয়ের কাছ থেকে শিল্পীর শারীরিক অসুস্থতার খবর পেয়েই তড়িঘড়ি শিল্পীকে SSKM হাসপাতালে ভর্তি করার উদ্যোগ নেন মুখ্যমন্ত্রী। রাজ্য সরকারের উদ্যোগে তাঁকে SSKM-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। শিল্পীকে আইসোলেশন বিভাগে রাখা হয়েছে। তার আরটিপিসিআর টেস্ট হয়েছে। সেই টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। সন্ধ্যা মুখোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছে বলে জানানো হয়। গত ২৩ জানুয়ারি, বাথরুমে পড়ে যান তিনি। তার পর থেকেই শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের জামাই জানান, বৃহস্পতিবার রাত থেকেই শারীরিক অবস্থার অবনতি হয়  সন্ধ্যা মুখোপাধ্যায়ের। রাত থেকেই জ্বর আসে। সেই সঙ্গে রয়েছে ফুসফুসের সং ক্রমণ। শ্বাসকষ্ট রয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তন্দ্রাচ্ছন্ন ছিলেন তিনি। চিকিৎসকদের পরামর্শ মেনেই হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়।