কলকাতাWednesday, 19 January 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

শান্তিনিকেতনে ছুটি কাটাতে গিয়ে কি হল সোম- অর্নার! কাহিনি জানাবে স্বল্পদৈর্ঘ্যের রহস্যে মোড়া ছবি ‘The Fog’

asim kumar
January 19, 2022 3:04 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ বহুদিনের প্রতীক্ষার পর সোম, তার স্ত্রী অর্নার সঙ্গে ছুটি কাটানোর সুযোগ পেয়ে যায়। শান্তিনিকেতনের সুন্দর পরিবেশে নিজেদের সম্পর্কে জমা ধুলোগুলোকে মুছে নিতে চায় তারা। কিন্তু নিয়তির পরিকল্পনা তাদের কোন দিকে নিয়ে গেল! কি ঘটতে থাকল তাদের সামনে!

অলৌকিক কিছু ঘটনার সম্মুখীন হন অর্না।  ক্রমাগত এক অদ্ভুত মানসিক পর্যায়ে পৌঁছে যায় সে।  যেখান থেকে ফেরানো তাকে প্রায় অসম্ভব। কিন্তু পরমুহূর্তেই ঘটনাগুলির চিত্র এমনভাবে পরিবর্তন হতে থাকে, যে গল্পের প্রেক্ষাপট দর্শকের কাছে পাল্টে যায়। বাড়তে থাকে ‘সাসপেন্স’।

আলো আধারির রহস্যময়তায় ঘেরা এক অন্য স্বাদের ছবি The Fog। আঙ্গিকের দিক থেকে এই ছবি কিন্তু গম্ভীর মেজাজের আদৌ নয় বরং প্রতিটি দৃশ্যে রয়েছে নানান চাঞ্চল্যকর ঘটনা। কখনও কৌতূহল উদ্দীপক, কখনও ভয়ানক, কখনও বীভৎস রসে সিক্ত আবার কোথাও কোথাও রোমান্টিকতায় উজ্জ্বল। তবে ছবির প্রতিটি কোনায় লুকিয়ে আছে সাসপেন্স। এই ছবি না দেখলে অনেক কিছু মিস করবেন দর্শকেরা।

পরিচালক তাপসী রায়

 

তাপসী রায় পরিচালিত এই ছবিটি সম্প্রতি মুক্তি পেয়েছে Hippiix ott plateform এ। এ ছাড়াও ওনার বেশ কিছু ছবি যেমন কফিন, bkc,  অপুর সতিকথা, এবং রঞ্জন নানান  প্ল্যাটফর্ম এ প্রদর্শিত হচ্ছে এবং বেশ কিছু পরবর্তী নতুন উৎসাহী তিনি।

The Fog ছবির চিত্রগ্রাহক কিরণজিৎ দাস এবং  কার্যনির্বাহী প্রযোজক সুমনা দেবনাথ। ছবিতে অভিনয় করেছেন সম্রাট মুখার্জি,  মহুয়া, প্রিয়া, মোহর,  সৌভিক।