কলকাতাMonday, 17 January 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

সুর সম্রাজ্ঞীকে নিয়ে ‘গুঞ্জন’, কি বললেন লতা মঙ্গেশকরের মুখপাত্র

asim kumar
January 17, 2022 4:09 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। বয়সের কথা চিন্তা করেই এই কিংবদন্তি গায়িকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনার সঙ্গে তার নিউমোনিয়াও আছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়। তবে গায়িকার শারীরিক অবস্থা ভালো আছে। এদিকে ইতিমধ্যে এই বিশিষ্ট গায়িকাকে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। লতা মঙ্গেশকরের মুখপাত্র  জানিয়েছেন, ‘লতাজিকে নিয়ে গুঞ্জন রটছে দেখে বিচলিত লাগছে। সকলের উদ্দেশে তাঁর বার্তা, ‘  লতাজি সুস্থ আছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।’।

‘বিভিন্ন জায়গায় রটেছে লতাজির শারীরিক অবস্থা ভালো নেই। তাঁর অবস্থার অবনতি হয়েছে।’ এই ধরনের মন্তব্যকে সম্পূর্ণ নস্যাৎ করে দিয়ে লতাজির মুখপাত্র জানিয়েছেন

‘এটা সম্পূর্ণ মিথ্যা রটনা। এই ধরনের মিথ্যে খবর রটছে দেখে মন সত্যিই খারাপ হয়ে যাচ্ছে। আপনারা এটা জেনে রাখুন, লতাজি সুস্থ আছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। এখনও পর্যন্ত তাঁকে হাসপাতালের আইসিইউতেই রাখা হচ্ছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসতে পারেন।”

কিছুদিন আগেই লতাজির বোন ঊষা জানান, লতাজি ভালো আছেন। বয়সের কথা চিন্তা করে তাকে আরও কিছুদিন হাসপাতালে রাখতে চায় চিকিৎসকেরা। করোনার কারণে তাঁকে হাসপাতালে দেখতে যাওয়া সম্ভব হচ্ছে না। তবে নিয়মিত হাসপাতালের চিকিৎসকের থেকে হেলথ বুলেটিন নেওয়া হচ্ছে।

গত সেপ্টেম্বরে, ৯২ বছর বয়সে পা দেন লতা মঙ্গেশকর। পরিবারের সঙ্গে জন্মদিন পালন করেন তিনি।

লতা মঙ্গেশকর এক কিংবদন্তী গায়িকা। এক হাজারেরও বেশি ভারতীয় ছবিতে গান গেয়েছেন তিনি। এছাড়া ভারতের ৩৬টি আঞ্চলিক ভাষাতে ও বিদেশি ভাষায় গান গাওয়ার একমাত্র রেকর্ডটি তারই। পেয়েছেন অসংখ্য পুরস্কার।