কলকাতাTuesday, 4 January 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

কলকাতা পুলিশে করোনার থাবা, আক্রান্ত ৮৬, রয়েছেন তিনজন ডিসি

mtik
January 4, 2022 1:09 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ ক্রমশই বাড়ছে করোনা সংক্রমণ। মাঝের কিছুটা সময়ে এই সংক্রমণের মাত্রা বেশ খানিকটা স্বস্তি দিলেও, ক্রমশ এই সংক্রমণ ভয়ের কারণ হয়ে দাঁড়াচ্ছে। করোনার সময় যারা সামনের সারিতে দাঁড়িয়ে যুদ্ধ করে তাদের মধ্যে রয়েছে কলকাতা পুলিশ। এবার সেই সংক্রমণ দেখা দিল কলকাতা পুলিশে। এখনও পর্যন্ত এই নিয়ে মোট ৮৬ জন করোনা আক্রান্ত হওয়ার খবর রয়েছে। হলেন।  মঙ্গলবার নতুন করে তিনজন ডিসি কোভিড পজিটিভ হন বলে লালবাজার সূত্রের খবর।

সোমবারই জানা গিয়েছিল, নতুন করে কলকাতা পুলিশের ২২ জন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ডিসি ট্রাফিক সাউথেরও রিপোর্ট পজিটিভ ছিল। সোমবার পর্যন্ত ৮৩ জনের সংক্রমণের খবর পাওয়া গিয়েছিল। মঙ্গলবার আরও তিনজন ডিসির শরীরে কোভিডের নমুনা পাওয়া গিয়েছে। ফলে ৮৬ জন এখনও অবধি করোনা আক্রান্ত।

এদিকে ক্রমশ স্বাস্থ্য পরিকাঠামোতে থাবা বসাচ্ছে, করোনা। আর আহমেদ ডেন্টাল কলেজ, চিত্তরঞ্জন সেবা সদন, নীলরতন সরকার মেডিক্যাল কলেজ, আরজিকর মেডিক্যাল কলেজ হাসপাতালেও ৭ দিনে প্রায় ২১ জনের মতো চিকিৎসক ও  স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন।  চিকিৎসক স্বাস্থ্যকর্মী আক্রান্তদের আরজিকরের হোস্টেলেও আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।