কলকাতাThursday, 3 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ

৭৪-এ পা দিলেন প্রধানমন্ত্রী, শুভেচ্ছা জানাল দেশবাসী

mtik
October 3, 2024 6:30 pm
Link Copied!

নয়াদিল্লি, ১৭ সেপ্টেম্বরঃ  গুজরাতের একটি ছোট্ট গ্রামে ১৯৫০ সালের আজকের দিনেই জন্মগ্রহণ করেন নরেন্দ্র দামোদার দাস মোদি৷ মঙ্গলবার ৭৩ সূম্পর্ণ করে ৭৪-এ পা রাখলেন প্রধানমন্ত্রী। ৭৪তম জন্মদিনে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানালেন বিরোধী দলের নেতা থেকে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। শুভেচ্ছা জানিয়েছে বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা। এদিন জন্মদিনে উপলক্ষে তারকাদের পাশাপাশি, অনেক রাষ্ট্রনেতারাও মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন৷ 

মোদিকে শুভেচ্ছা জানিয়েছে রাষ্ট্রপতি লেখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজীকে তার জন্মদিনে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আপনার ব্যক্তিত্ব ও কর্মের জোরে আপনি অসাধারণ নেতৃত্ব দিয়েছেন এবং দেশের সমৃদ্ধি ও মর্যাদা বৃদ্ধি করেছেন। আমি কামনা করি যে জাতির চেতনায় আপনার উদ্ভাবনী প্রচেষ্টা ভারতকে একটি উন্নত জাতি হিসাবে গড়ে তোলার পথ প্রশস্ত করে। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যে আপনি দীর্ঘজীবী হন এবং সর্বদা সুস্থ এবং সুখী হন।”

আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল লিখেছেন, “দীর্ঘ ও স্বাস্থ্যকর জীবন” কামনা করি। মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিকে তার জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা। আমি আপনার দীর্ঘ এবং স্বাস্থ্যকর জীবন কামনা করি।”

এদিকে রজনীকান্ত থেকে অক্ষয় কুমার, চিরঞ্জীবী থেকে কঙ্গনা রানাওয়াত, সকলেই প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সোশাল মিডিয়ায়।