কলকাতাThursday, 23 December 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

মেয়রের দৌড়ে এগিয়ে ফিরহাদ! আজ বৈঠক

mtik
December 23, 2021 12:52 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ মেয়রের দৌড়ে এগিয়ে ফিরহাদ। আজ দুপুর ২টো তৃণমূল ভবনে বৈঠক। সেই বৈঠকে মেয়রের নাম প্রস্তা করবেন সকলে।  নাম ঘোষণা হবে চেয়ারপার্সনেরও। বৈঠকে তৃণমূল সুপ্রিমো ছাড়াও থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এছাড়াও থাকবেন তৃণমূলের জয়ী প্রার্থীরা। মহারাষ্ট্র নিবাসে হবে এই বৈঠক।

পুরভোটের ফল প্রকাশের দিনই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, আগামী ২৩ ডিসেম্বর বৈঠকের মাধ্যমে পরবর্তী মেয়র কে হবে তা সিদ্ধান্ত নেওয়া হয়ে। দলের সিস্টেম অনুযায়ী সব কাজ হবে বলে তিনি জানান। তার পরেই কলকাতা থেকে অসমের কামাখ্যা মন্দিরে পুজো দিতে চলে যান।

এবারের কলকাতা পুরভোটে ১৪৮৬৭ ভোটে জয়ী হন ফিরহাদ হাকিম। ‘এই জয় মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়’, জিতে প্রতিক্রিয়া দেন ফিরহাদ হাকিম‌। মানুষ মমতা’দির উন্নয়নের উপর ভরসা রেখেছেন। এই জয় মানুষের বিশ্বাসের জয়।’ জানিয়েছিলেন তিনি।

আজ সেই দিন। গোটা শহরবাসী সহ বিরোধী দলগুলি লক্ষ্য আজ সেই দিকে।

পরবর্তী মেয়র পদে কে বসবেন তা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ফিরহাদ হাকিম জানিয়েছিলেন, ‘মেয়র পদে কে বসবেন তা ঠিক করবে দল। আমাদের প্রসিডেন্ট বা মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক ডাকবেন। তার পর সেই মতো সিদ্ধান্ত নেওয়া হবে। দলের নিয়ম, সবাইকে ডেকে আলোচনা করে তার পর সিদ্ধান্ত নেওয়া। এক্ষেত্রেও সেই মতোই কাজ হবে।’