কলকাতাTuesday, 21 December 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

নিশ্ছিদ্র নিরাপত্তায় শুরু হয়ে গেল কলকাতা পুরসভার ভোট গণনা,গণনা প্রক্রিয়ার ভিডিওগ্রাফি করবে কমিশন

mtik
December 21, 2021 8:19 am
Link Copied!

 

পুবের কলম ওয়েবডেস্কঃ নিশ্ছিদ্র নিরাপত্তায় ঠিক সকাল আটটা থেকে শুরু হয়ে গেল কলকাতা পুরসভা নির্বাচনের ভোটগ্রহণ।এক একটি ঘরে আছে ৭টা করে টেবিল। ১৩ থেকে ১৬ রাউন্ড করে গণনা হতে পারে বলে মনে করা হচ্ছে। মোট ১৪৪টি ওয়ার্ডের ৯৫০ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে। গণনা কেন্দ্রের বাইরে জারি করা হয়েছে ১৪৪ ধারা।
গণনাকেন্দ্রের প্রত্যেক টেবিলে থাকবে সিসিটিভি ক্যামেরা। পাশাপাশি গণনা প্রক্রিয়ার ভিডিয়োগ্রাফিও করা হবে জানিয়েছে রাজ্য নির্বাচন কমিশন।

মোট ১২ টি জায়গায় হবে ভোট গণনা

 

কাউন্টিং সেন্টারগুলি হলঃ রবীন্দ্র ভারতী ইউনিভার্সিটি (বোরো ১,২), নেতাজি ইন্ডোর স্টেডিয়াম (বোরো ৩,৪,৫,৬), কসবা গীতাঞ্জলি স্টেডিয়াম (বোরো ৭), ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ টিচার্স ট্রেনিং এডুকেশন প্ল্যানিং এন্ড অ্যাডমিনিস্ট্রেশন (বোরো ৮), ইনস্টিটিউট অফ ফিজিক্যাল এডুকেশন ফর উইমেন হেস্টিংস, যোধপুর পার্ক বয়েজ স্কুল (বোরো ৯), যোধপুর পার্ক গার্লস স্কুল (বোরো ১০), যোধপুর পার্ক গার্লস হাই স্কুল (বোরো ১১), গীতাঞ্জলি স্টেডিয়াম ( উত্তর) (বোরো ১২), বরিশা হাই স্কুল (বোরো ১৩), ঠাকুরপুকুর বিবেকানন্দ কলেজ (বোরো ১৪), সিস্টার নিবেদিতা গভর্নমেন্ট জেনারেল ডিগ্রি কলেজ ফর গার্লস (বোরো ১৫), জোকা ব্রতচারী বিদ্যাশ্রম (বোরো ১৬)।