কলকাতাSunday, 19 December 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

ভোটে লড়তে পারছে না বলে নাটক করছে বিজেপি, ও সব ইগনোর করুনঃ মমতা

mtik
December 19, 2021 5:50 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ মিত্র ইনস্টিটিউশনে ভোট দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তাঁর  সঙ্গে ছিলেন ৭৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের স্ত্রী কস্তুরী বন্দ্যোপাধ্যায়। মমতা এদিন ভোট দিতে এসে বলেন, আমি খুব খুশি যে সবাই শান্তিতে ভোট দিতে পারছেন। উৎসবের আবহেই ভোট হচ্ছে। এটাই আমি চাই।’

 

সকাল থেকে বিজেপি অশান্তি অভিযোগ তুলছে,  এই নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে মমতা বলেন, ‘ ভোটে লড়তে পারছে না। তাই এখন নাটক করছে। ও সব ইগনোর করুন।

 

নির্বাচনে পুলিশের ভূমিকায় সন্তোষ প্রকাশ করে মমতা জানান, ‘পুলিশ ভালো কাজ করেছে। পুরভোটের জন্য এই ভোটের হার সন্তোষজনক।” তবে বিক্ষিপ্ত ঘটনা কথা স্বীকার করে তৃণমূল নেত্রী বলেন, ‘১৪৪ টি আসনে ভোট হয়েছে, দুই একটি ঘটনা নিয়ে কথা হচ্ছে।’

এদিন মিত্র ইনস্টিটিউশনে ভোট দিতে আসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সাংবাদিকদের সামনে বলেন, তৃণমূল অশান্তি করছে এই ধরনের ভিডিও ফুটেজ আনতে পারলে দলমত নির্বিশেষে ব্যবস্থা নেবে দল। অভিষেকের দাবি,  ফল বুঝতে পেরেই মান বাঁচাতে এখন এই সব অজুহাত দিচ্ছে বিজেপি।

এদিকে ভোট শুরু হতেই দিনভর বিক্ষিপ্ত অশান্তিতে উত্তপ্ত থাকল একাধিক বুথ। অশান্তি ছড়ানোর দায় মোট এখনও পর্যন্ত ৭২জনকে গ্রেফতার করা হয়েছে।