কলকাতাTuesday, 14 December 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত করিনা, অমৃতা অরোরা, সিল করা বাড়ি

asim kumar
December 14, 2021 2:10 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ করোনা পজিটিভ বলিউড তারকা করিনা কাপুর। সিল করা তারকার বাড়ি। করিনা ‘সুপার স্পেডার’ আশঙ্কা প্রকাশ BMC (Brihanmumbai Municipal Corporation) -এর।

 

 

করোনায় আক্রান্ত হয়েছেন অপর তারকা অমৃতা অরোরা। BMC-‘র অভিযোগ, দুই তারকার মধ্যে কেউই কোভিড প্রোটোকল মেনে চলেননি। বহু পার্টিতে উপস্থিত থাকতে দেখা গেছে দুজনকে। করিনা খুব ভালো বন্ধু বলেই পরিচিত অমৃতা অরোরার। দুজনের রিপোর্ট পজিটিভ আসে ১৩ তারিখ, সোমবার।

 

BMC এক বিবৃতি দিয়ে জানিয়েছে, করিনা তাদের কোনও নির্দিষ্ট তথ্য তুলে ধরেনি। তবে কতজন তাদের সংস্পর্শে এসেছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। করিনা ও অমৃতা দুজনেই ইনস্টাগ্রামে তারা দুজনে করোনা পজিটিভ বলে জানান। দুই তারকাই জানায় তারা, চিকিৎসকদের গাইডলাইন মেনে চলছে।

করিনা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন, ‘আমি কোভিড পজিটিভ। আমি নিজেকে আইসোলেশনে রেখেছি। আমার অনুরোধ, যারা এই কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছিলেন তারা কোভিড পরীক্ষা করিয়ে নেবেন’।

এর পর করিনা আবার লেখেন, ‘আমার পরিবার ও আমার স্টাফেদের সকলের ভ্যাকসিনের দুটো ডোজ সম্পূর্ণ হয়েছে। আমি ভালো আছি, আশা রাখি আমি শীঘ্রই সুস্থ হয়ে উঠব’।

 

অমৃতা অরোরা তাঁর ইনস্টাগ্রামে লেখেন’, আমি করোনা পজিটিভ। আমি কোভিড প্রোটোকল ও BMC গাইডলাইন মেনে চলছি। যারা আমার সংস্পর্শে এসেছিলেন তাদের সকলকে করোনা পরীক্ষা করার অনুরোধ জানালাম। আমার পরিবার ও স্টাফের ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়া আছে। সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। নিরাপদে থাকুন ও দায়িত্বশীল থাকুন’।

 

BMC- পর থেকে করিনা ও অমৃতার সংস্পর্শে যারা এসেছিলেন তাদের সকলকে RT-PCR test করিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

করিনার মুখপাত্র এক সরকারি বিবৃতি দিয়ে জানিয়েছন, কিছুদিন আগেই অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুরের আয়োজিত একটি পার্টিতে আমন্ত্রিত ছিলেন করিনা ও অমৃতা। সেখানে বেশ কিছু বন্ধুদের সঙ্গে একত্রিত হয়ে পার্টি করেছিলেন তারা।