কলকাতাSunday, 12 December 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

আর্থিক প্রতারণা মামলা: গ্রেপ্তারির আশঙ্কায় আগাম জামিনের আবেদন সৃজিতপত্নী মিথিলার

Puber Kalom
December 12, 2021 9:56 pm
Link Copied!

আর্থিক প্রতারণা মামলায় গ্রেফতারির আশঙ্কা করছেন সৃজিতপত্নী অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। আগাম জামিনের আবেদন করলেন তিনি।রবিবার হাই কোর্টে সংশ্লিষ্ট শাখায় আইনজীবীর মাধ্যমে তাঁরা এই আবেদন করেন। হাই কোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চে সোমবার তাঁদের জামিন আবেদনের শুনানি।

মিথিলা ও ফারিয়া ছাড়াও এই প্রতারণা মামলায় অভিযুক্ত বাংলাদেশের অভিনেতা ও গায়ক তাহসান খান। মামলাটি দায়ের করেছেন বাংলাদেশের এক ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালির’ এক গ্রাহক সাদ স্যাম রহমান। মিথিলাদের বিরুদ্ধে ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগ এনেছেন সাদ। তাঁর অভিযোগ, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও এতে সহায়তা করেছেন তাহসান, মিথিলা ও ফারিয়া। আত্মসাৎ করা টাকার পরিমাণ ৩ লক্ষ ১৮ হাজার, যা তিনি এখনও উদ্ধার করতে পারেননি।
গত ৪ ডিসেম্বর তিনি ঢাকার ধানমন্ডি থানায় মামলাটি করেন সাদ স্যাম রহমান। মিথিলা ইভ্যালির সঙ্গে ফেস অব ইভ্যালি লাইফস্টাইল হিসেবে ছিলেন। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান শুক্রবার সাংবাদিকদের জানান, চটকদার বিজ্ঞাপন ও বেশি মুনাফার লোভ দেখিয়ে হাজারও গ্রাহককে পথে বসিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। মিথিলা জানান, ইভ্যালির কারণে তিনি নিজেও ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এর জন্য তাঁর সুনাম নষ্ট হয়েছে। “মিথিলা বলেন, “আমি এই সংস্থায় জয়েন করার দু’মাসের মধ্যে নানা জটিলতা দেখি । আগে এত সমস্যা টের পাইনি । তবে আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনও খবরে আসতে।”