কলকাতাWednesday, 1 December 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ

এবার বেসুরো রূপা,পুর ভোটের আগে পদ্ম শিবিরে সিঁদুরে মেঘ!

mtik
December 1, 2021 8:17 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ বিজেপিতে এবার বেসুরো রুপা গঙ্গোপাধ্যায়।খারাপ সময় যেন পিছু ছাড়ছেনা পদ্ম শিবিরের। একের পর বিধায়ক রা বিজেপিকে থেকে তৃণমূলে ঘর ওয়াপসি হয়েছেন। উপনির্বাচনে চারটি আসনেই একেবারে কুপোকাত হয়েছে বিজেপি।

কলকাতা পুরসভার নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত হতেই দিনের আলোর মতই স্পষ্ট হয়েছে দলীয় কোন্দল। এবার দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে রূপা গঙ্গোপাধ্যায়ের মতভেদ এসেছে সামনে। এরফলে দৃশ্যতই অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব।

 

মঙ্গলবার রাতে ছিল বিজেপির ভারচুয়াল বৈঠক। উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্য  সভাপতি সুকান্ত মজুমদার । ছিলেন অমিতাভ চক্রবর্তী ।

তিস্তা বিশ্বাস কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর এবং পুরসভার মেয়াদ শেষ হওয়ার পরে কোঅর্ডানিটর। উল্লেখ্য খুব সম্প্রতি তিস্তা পূর্ব মেদিনীপুরে একটি গাড়ি দুর্ঘটনায় নিহত হন। রূপা চেয়েছিলেন তিস্তার স্বামী গৌরব বিশ্বাসকে প্রার্থী করা হোক। কিন্তু রূপার এই অনুরোধ রাখা হয়নি তাতেই ক্ষিপ্ত হন রূপা।

তিস্তার স্বামী ইতিমধ্যেই নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র পেশ করেছেন। গৌরব সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে দাবি করেছেন তিস্তা বেঁচে থাকলে তাকেও টিকিট দিতনা কারণ তিস্তা কম্প্রোমাইজ করেননি। এই বিতন্ডা কে কেন্দ্র করে ইতিমধ্যেই পুর ভোটের আগেই সিঁদুরে মেঘ দেখছে বিজেপি ।