কলকাতাTuesday, 30 November 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ

হঠাৎ মোহনবাগান সচিবের পদ থেকে পদত্যাগ সৃঞ্জয় বসুর

mtik
November 30, 2021 8:41 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ মোহনবাগানের সচিব পদ থেকে আচমকাই পদত্যাগ করলেন সৃঞ্জয় বসু। মঙ্গলবার সন্ধ্যেবেলা তিনি ক্লাব সভাপতি টুটু বসুর কাছে নিজের ইস্তফা পত্র পাঠিয়ে দিলেন। কিন্তু আচমকা সৃঞ্জয় বসু এমন সিদ্ধান্ত কেন নিলেন সেটা অনেকেই বুঝতে পারছেন না। সামনে মোহনবাগানের নির্বাচন।

 

তাই সেই নির্বাচনের আগে নিজেকে তৈরি করে নেওয়ার প্রচেষ্টাও থাকতে পারে। আবার কোনও কোনও মহল মনে করছে সম্প্রতি এটিকে মোহনবাগান সংযুক্তিকরণ নিয়ে ক্লাবের সমর্থক দের মধ্যে যে অসন্তোষ দানা বেঁধেছে, তা থেকে পরিত্রান পাওয়ার জন্যই ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাইছিলেন সৃঞ্জয়। কারণ তিনি না পারছিলেন ক্লাবের বিরুদ্ধে গিয়ে কোন কথা বলতে, আবার না পারছিলেন সমর্থকদের হয়ে গলা ফাটাতে।

 

যদিও কেন তিনি পদত্যাগ করলেন তা খোলাসা করে কিছু বলেননি সৃঞ্জয়। তিনি শুধু জানিয়েছেন,’ব্যক্তিগত কারণে আমি ক্লাবের সাধারণ সচিব পদ থেকে ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছি। আমার যা যা দায়িত্ব ও কর্তব্য ছিল আমি তা পূরণ করেছি। আমি আত্মবিশ্বাসী যে ক্লাব এর পরেও দারুন ভাবে চলবে।’ সঙ্গে তিনি আরও জানিয়েছেন,’আমার বাবা স্বপন সাধন বসু , এক্সিকিউটিভ কমিটির সদস্যরা এবং সর্মথকরা আমাকে যেভাবে সমর্থন যুগিয়ে গিয়েছেন আমার কাছে তা ভাষায় প্রকাশ করার নয়।’ সঙ্গে তিনি মুখ্যমন্ত্রীকেও ধন্যবাদ জানিয়ে বলেছেন,’আমি আমার অন্তর থেকে ‘দিদি’কে তথা পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্মান জানাচ্ছি। যেভাবে তিনি ক্লাবের পাশে থেকে মানসিক শক্তি জুগিয়েছেন তা অনস্বীকার্য। আমার শরীরে যতদিন রক্ত বইবে ততদিন তা সবুজ-মেরুন থাকবে।’