কলকাতাThursday, 3 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

দিল্লিতে হাসপাতালের মধ্যেই কর্তব্যরত চিকিৎসককে গুলি করে হত্যা!

mtik
October 3, 2024 6:30 pm
Link Copied!

পুবের কলম, ওয়েব ডেস্কঃ হাসপাতালের মধ্যেই কর্তব্যরত চিকিৎসককে গুলি করে হত্যা। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে দিল্লির এক বেসরকারি হাসপাতালে। দুই কিশোরের বিরুদ্ধে অভিযোগের তীর। মৃত চিকিৎসকের নাম জাভেদ আখতার। আর জি কর ঘটনার মাঝেই ফের এই ঘটনায় প্রশ্ন উঠছে দেশে চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে।

সংবাদ সূত্রে জানা গেছে, বুধবার বেশ রাতে দুই অভিযুক্ত দুই কিশোর দিল্লির জৈতপুর এলাকার নিমা হাসপাতালে আসে। একজনের পায়ে ক্ষত ছিল। সেই ক্ষতটি ড্রেসিং করতেই চিকিৎসকের কাছে আসে তারা। তবে তারা ওই হাসপাতালে আগের দিনই এসেছিলেন পায়ের ক্ষতের চিকিৎসা করতে।

হাসপাতালের কর্মীরা জানিয়েছেন, রাতে ড্রেসিংয়ের পর ওই কিশোররা জানায় যে তাদের চিকিৎসকের থেকে প্রেসক্রিপশন নিতে হবে। এরপরই তাঁরা চিকিৎসক জাভেদ আখতারের কেবিনে চলে যান। দু-তিন মিনিটের মধ্যেই আচমকা গুলির আওয়াজ শোনেন হাসপাতালের নার্সিং স্টাফরা। সঙ্গে সঙ্গে তাঁরা চিকিৎসকের কেবিনে ছোটেন। দরজা খুলতে নজরে আসে শিউরে ওঠা দৃশ্য। রক্তের স্রোতের মধ্যে পড়ে রয়েছে ডাক্তারের নিথর দেহ।

পুলিশ ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই কিশোরদের চিহ্নিতকরণের কাজ করছে। এদিকে এই গোটা ঘটনাটি নিয়ে কেন্দ্র সরকারকে নিশানা করে দিল্লির আম আদমি পার্টির সরকার। মন্ত্রী এবং আপ নেতা সৌরভ ভরদ্বাজ বলেন, দিল্লি ক্রমশই ‘ক্রাইম ক্যাপিটল’ হয়ে উঠছে। গ্যাংস্টাররা এখানে যত্রতত্র ঘুরে বেড়ায়। প্রতিদিনই খুনের একাধিক ঘটনা সামনে আসছে। কেন্দ্র সরকার এবং দিল্লির লেফটেন্যান্ট জেনারেল বারবার ব্যর্থ হচ্ছেন।