কলকাতাSaturday, 3 July 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

বিবাহ বিচ্ছেদের ঘোষণা আমির-কিরণের, ডিভোর্সের প্রভাব সন্তানের ওপর পড়বে না

Bipasha Chakraborty
July 3, 2021 2:29 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক:  একসঙ্গে না থাকার সিদ্ধান্ত নিলেন বলিউডের প্রথম সারির অভিনেতা আমির খান। দীর্ঘ ১৫ বছরের সম্পর্ক ভাঙতে চলেছে আমির-কিরণ জুটির। যৌথ বিবৃতিতে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছেন তাঁরা। বলিউডের মাইলস্ট্রোক মুভি ‘লগান’ এর সেট থেকেই আলাপ হয় অভিনেতা আমির খান ও চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও-এর। সেই আলাপ থেকে মন দেওয়া নেওয়ার পালা শুরু হয়। পরে দুজনে বিবাহ বন্ধনে আবন্ধ হন। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আজাদের জন্ম হয়। এর আগে ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির খান। পরে দুজনের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। ১৬ বছর একসঙ্গে সংসার করেছিলেন আমির ও রিনা। ২০০২ সালে বিবাহ-বিচ্ছেদে ইতি টানেন দুজনেই। আমিরের প্রথম পক্ষের দুই সন্তান জুনেইদ ও ইরা।

এক বিবৃতি দিয়ে আমির খান ও কিরণ রাও জানিয়েছেন, ১৫ বছর ধরে আমরা একে অপরের পাশে ছিলাম। সম্পর্কের মধ্যে ছিল বিশ্বাস, শ্রদ্ধা, ভালোবাসা। একে অপরকে জানার সুযোগ পেয়েছি। পরস্পরের থেকে অনেক কিছু শিখেছি। বহু অভিজ্ঞতা ভাগ করে নিয়েছি দুজনে। তবে এ বার আমরা জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি, তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়। আমরা দায়িত্ববান অভিভাবক হিসেবে আমাদের দায়িত্ব পালন করব।” আমির এবং কিরণ বিবাহ বিচ্ছেদ ঘোষণা করলেও ছেলে আজাদের দায়িত্ব দু-জনেই সমানভাবে পালন করবেন বলে তারা জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে আমির-কিরণ জানিয়েছেন,  হঠাৎ করে এই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া হয়নি। বহুদিন আগেই থেকে দুজনে দুজনের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্তের পথে হাঁটা। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা ছিল। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না। দুজনেই তার অভিভাবকের দায়িত্ব পালন করব।

একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজও করব। আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে এই সময়ে আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ।