কলকাতাThursday, 4 November 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

কালো রোদ চশমা, বাহারি জহর কোটে মদন, বাঙালি সাজে রাখী সাওয়ান্ত

mtik
November 4, 2021 7:34 pm
Link Copied!

পুবের কলম প্রতিবেদক­: প্রখ্যাত অভিনেত্রী রাখী সাওয়ান্তকে পাশে নিয়েই গান গাইলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। গাইলেন– ‘ও লাভলি– এমএম ইস আ কালারফুল বয়’। বাংলার ময়দানে সদাসর্বদা নতুন চমক নিয়ে হাজির হতে কোনও কসুর করেন না মদন মিত্র। তাই তাঁর অনুরাগীদের সংখ্যাও অনেক। নানা সময়ে অনুরাগীদের জন্য বিশেষ  ‘সারপ্রাইজ’ নিয়ে হাজির হন মদন মিত্র। এবার তাঁর সঙ্গে একমঞ্চে দেখা গেল রাখী সাওয়ান্তের। আর সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কখনও সাদা ধুতি পাঞ্জাবি– কখনও আবার ওয়েস্টার্ন ড্রেস– আবার কখনও বা গান গেয়ে বঙ্গবাসীর মন জিতে নিয়েছেন কামারহাটির বিধায়ক। এবার কার্তিক পুজোর খুঁটি পুজোতে কালকাতায় নিয়ে এলেন বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্তকে।

রাখী সাওয়ান্তকে সঙ্গে নিয়েই কার্তিক পুজোর দ্বীপ প্রজ্বµলন করলেন ভবানীপুর ইউথ ফোরামের সভাপতি মদন মিত্র। কার্তিক পুজোর খুঁটি পুজোতেই কলকাতায় উপস্থিত হয়েছিলেন রাখি সাওয়ান্ত। কলকাতাবাসীর উদ্দেশ্যে রাখী বললেন– ‘হ্যালো কলকাতা হাউ আর ইউ’ তুমি কেমন আছে, ভালো!

এ দিনের মঞ্চে পুরোদস্তুর বাঙালি লুকে পাওয়া গেল রাখী সাওয়ান্তকে। লাল বেনারসি শাড়ি– সালঙ্কারা রাখীকে দেখলে চেনাই যায় না। যেন বাঙালি বিয়ের কনে। কালো রোদ চশমা– বাহারি জহর কোট আর হালকা রঙের পাঞ্জাবিতে রাখীকে রীতিমতো সাজে টক্কর দিলেন বিধায়ক মদন মিত্র।

মঞ্চে দাঁড়িয়ে রাখীকে চেনালেন ভবানীপুরের ভৌগোলিক ও ঐতিহাসিক স্থান মাহাত্ম্য। শুধু তাই নয় রাখীকে দেখে বললেন– ওহ লাভলি। ধরলেন গানও। আর সব মিলিয়ে জয় করলেন উপস্থিতি জনতার মন।