কলকাতাFriday, 29 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

বাড়ি ফেরা হল না, আইনি জটে আটকে শাহরুখ পুত্র, আজও জেলেই থাকতে হচ্ছে আরিয়ানকে

asim kumar
October 29, 2021 7:34 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ আজও বাড়ি ফেরা হল না আরিয়ান খানের (Aryan khan)। শুক্রবারের রাতটাও জেলেই কাটাতে হবে আরিয়ানকে। আদালতে রিলিজ পেপার জমা দেওয়ার নির্দিষ্ট সময় পার হয়ে যাওয়ার জন্যই এই আজ জেল থেকে ছাড়া পেলেন না বাদশাপুত্র। শনিবার সকাল সাড়ে ৯’টার পর সমস্ত আইনি প্রক্রিয়া সমাপ্ত হওয়ার পরেই বাড়ি যেতে পারবে আরিয়ান।


জানা যায়, আজ বিকেল সাড়ে পাঁচটার মধ্যে রিলিজ পেপার জমা দেওয়ার ডেডলাইন ছিল। কিন্তু সেই সময়সীমা পার হয়ে যায়।
তৃতীয় দফার শুনানি পর বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট আরিয়ান খানের জামিন মঞ্জুর করে। তবে জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত রায় দেয়নি আদালত। আজ সেই প্রক্রিয়া শেষ হওয়ার কথা ছিল। শুক্রবার আদালত ১ লাখ টাকার বন্ড ও দেশ ছাড়ার সাময়িক নিষেধাজ্ঞা ওপরে আরিয়ানের জামিনের সমস্ত প্রক্রিয়া শেষ করে। বিপদের সময় শাহরুখের পাশে দাঁড়ালেন তার একসময়ের সহ অভিনেত্রী জুহি চাওলা। সেশন কোর্টে গিয়ে বন্ড পেপারে সাইন করেন জুহি।


কিন্তু নির্দিষ্ট সময় পার হয়ে যাওয়ার জন্য আজও মন্নতে ফেরা হল না আরিয়ানের। ছেলে বাড়ি নিয়ে ফেরার জন্য আর্থার জেলে পৌঁছে যান শাহরুখ। কিন্তু ফের সময় সময়সীমা পার হয়ে যাওয়ায় আইনি জটে আটকে গেল বাদশা পুত্রের বাড়ি ফেরা।

আর্থার রোড জেল সুপারিনটেনডেন্ট জানিয়েছেন, আরিয়ান খানের মুক্তির আদেশ এখনও সাইন করা হয়নি। জামিন শনিবার বাক্সটি ভোর সাড়ে পাঁচটায় খোলা হবে। তবে শনিবার সকাল সাড়ে ৯’ টার আগে বন্দিরা মুক্তি পাবে না। আইনি প্রক্রিয়া সকলেই জন্য সমান। তাই কোনও বন্দিকেই বিশেষ সুবিধা দেওয়া সম্ভব নয়। জামিনের কাগজ জমা দেওয়ার ডেডলাইন ছিল বিকেল সাড়ে পাঁচটা। কিন্তু সেই সময় পার হয়ে যায়। তাই আজ ছাড়া হবে না আরিয়ানকে।


উল্লেখ্য, প্রমোদকাণ্ডে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকে দেশের চোখ ছিল সেইদিকেই। বার বার তার জামিন খারিজ হয়ে যায়। এর পরেই আরিয়ান মামলার ভার নেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোগিতোগি।