কলকাতাTuesday, 26 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

আগের চেয়ে ভালো আছেন সুব্রত মুখোপাধ্যায়, চিকিৎসায় সাড়া দিচ্ছেন মন্ত্রী

mtik
October 26, 2021 12:46 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ আগের চেয়ে ভালো আছেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Minister Subrata Mukherjee)। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। মঙ্গলবার সকালে প্রাতরাশ সেরেছেন তিনি। সর্বক্ষণ SSKM -এ চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন মন্ত্রী। খুলে দেওয়া হয়েছে বাইপ্যাপ।

রবিবার বিকেলে সুব্রত মুখোপাধ্যায় অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য ভর্তি হয়েছিলেন এসএসকেএমে (SSKM)। রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। হাইপার টেনশনের ফলেই শারীরিক অবস্থার অবনতি হয়। সঙ্গে সঙ্গে শুরু হয় চিকিৎসা।

গুরুতর অসুস্থ অবস্থায় সোমবার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোরপাধ্যায়কে। হাসপাতালের হৃদরোগে বিশেষজ্ঞ সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে তাঁকে আইসিইউ’এ রাখা হয়।

পারিবারিক সূত্রের খবর, সোমবার সকালে নিজের বাড়িতে আচমকায় হৃদরোগে আক্রান্ত হন সুব্রত মুখোপাধ্যায়। এরপরেই সময় নষ্ট না করে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের নিয়ে যাওয়ার পর কার্ডিওলজি বিভাগে তাঁর প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা করা হয়। তাঁর হৃদপিণ্ডের কোনও সমস্যা রয়েছে কিনা চিকিৎসকরা তা পরীক্ষা করেন।

দীর্ঘদিন ধরেই শারীরিক সমস্যা রয়েছে সুব্রতর। এর জন্য তাঁকে নিয়মিত ওষুধও খেতে হয়।

সম্প্রতি নারদ কাণ্ডে গ্রেফতার হওয়ার পরেই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই সময়ও শারীরিক অসুস্থতার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। যদিও চিকিৎসকদের তৎপরতায় সেই সময় সুস্থ হয়ে যান তিনি। এরপর বাম আমলের একটি মামলায় বিধাননগর আলাদতে তিনি আত্মসমর্পণ করেছিলেন। সেখানে আদালত তাঁকে জামিনও দিয়েছিল।

পারিবারিক সূত্রের জানা যায়, দুর্গাপুজোর সময় একডালিয়া এভারগ্রিনের পুজোর গুরু দায়িত্ব ছিল তাঁর ওপরেই। ফলে পুজোর সময় তাঁর বেশ শারীরিক ধকল গিয়েছে।