কলকাতাTuesday, 26 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

আজ হাইকোর্টে আরিয়ান মামলার শুনানি, তার কয়েকঘন্টা আগেই জল্পনা উস্কে দিল্লিতে ওয়াংখেড়ে

Puber Kalom
October 26, 2021 7:08 am
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ ক্রমশই যেন কেঁচো খুড়তে কেউটে বেরিয়ে আসছে আরিয়ান কেসে। সোমবার দিনভর সংবাদ শিরোনামে ছিলেন সমীর ওয়াংখেড়ে। অন্যতম সাক্ষী প্রভাকর সেইলের বয়ান বদল আলোড়ন তুলে দিয়েছে। আরিয়ান কেসে নাকি সবশুদ্ধ ১৮ কোটি টাকার ডিল হয় যার মধ্যে সমীর ওয়াংখেড়ের কাছে যাওয়ার কথা ছিল ৮ কোটি টাকা।

প্রভাকর সেইলের আনা তোলাবাজির অভিযোগ নিয়ে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশও দিয়েছে এনসিবি। পাশাপাশি এনডিপিএস কোর্টেও সজোরে ধাক্কা খেয়েছে কেন্দ্রীয় সংস্থা ও সমীর ওয়াংখেড়ে।

এই আবহেই আজ মঙ্গলবার হাইকোর্টে আরিয়ান, আরবাজদের জামিনের শুনানি। গত ৩ রা অক্টোবর মাদক কান্ডে এনসিবি গ্রেফতার করে বলিউড বাদশার পুত্রকে। তার আগে গোয়া থেকে মুম্বই যাওয়ার পথে একটি বিলাসবহুল প্রমোদতরী থেকে প্রথমে আটক করা হয় আরিয়ান ও তার ৬ সঙ্গীকে। এরপর দীর্ঘ ১৬ ঘন্টা জেরার পর করা হয় গ্রেফতার। এরপর বারংবার জামিনের আবেদন নাকচ হয়েছে এই সেলেব তরুনের। এই আবহেই নতুন মাত্রা যোগ করল ওয়াংখেড়ে ইস্যু

উল্লেখ্য সোমবার রাতে দিল্লিতে হাজির হন সমীর ওয়াংখেড়ে। তবে কি তাঁকে শমন ধরিয়েছে এনসিবি। তবে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ওয়াংখেড়ে বলেন ব্যক্তিগত কাজেই দিল্লি এসেছেন তিনি।