কলকাতাMonday, 25 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

গুরুতর অসুস্থ রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ভর্তি SSKM-এ

mtik
October 25, 2021 12:42 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ প্রবল শ্বাসকষ্ট ও হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (sburata Mukharjee)। এই মুহূর্তে সিসিইউতে রয়েছেন তিনি। আজ সোমবার তাঁকে এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে মন্ত্রী অবস্থা স্থিতিশীল। সর্বদা চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। মন্ত্রীর চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। ইতিমধ্যেই সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার সকালে হঠাৎ-ই মন্ত্রীর শারীরিক অবস্থার অবনতি শুরু হয়। দেখা শ্বাসকষ্টের সমস্যা। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কার্ডিওলজি বিভাগে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পরই তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে আইসিইউ-তে ভর্তি চিকিৎসাধীন তিনি।
প্রসঙ্গত, বহুদিন ধরেই সিওপিডি ও ডায়াবেটিসের সমস্যায় ভুগছেন তিনি। গত মে মাসে নারদ মামলায় গ্রেফতার হন সুব্রত মুখোপাধ্যায়। সেই সময়ে জেলের মধ্যেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। অবস্থা সংকটজনক বুঝেই চিকিৎসকেরা তাঁকে হাসপাতালে ভর্তি করেন। সেই সময় উডবার্ন বিভাগে ভর্তি ছিলেন তিনি।