কলকাতাFriday, 22 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

বিনোদন দুনিয়ায় দুর্ঘটনা! শ্যুটিং চলাকালীন অভিনেতার ছোড়া গুলিতে মৃত মহিলা সিনেমাটোগ্রাফার, গুলিবিদ্ধ আরও ১

asim kumar
October 22, 2021 3:14 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ বিনোদন দুনিয়ায় অঘটন! সিনেমার শ্যুটিং চলাকালীন বড়সড় দুর্ঘটনার সাক্ষী থাকল হলিউড ইন্ডাস্ট্রি। আমেরিকার স্যান্টা ফে-র বাইরে নিউ মেক্সিকোতে শ্যুটিং চলছিল জনপ্রিয় মার্কিন অভিনেতা অ্যালেক বল্ডউইন  প্রযোজিত ‘রাস্ট’ সিনেমার৷ ঠিক সেই সময় অভিনেতার হাতে থাকা প্রপ গান থেকে ছোড়া গুলিতে মৃত্যু হল এক মহিলার সিনেমাটোগ্রাফারের। মৃতের নাম   হালিনা হাচিনসের (Halyna Hutchins) ৷ জখম হয়েছেন সিনেমার পরিচালক জোয়েল সুজা।

স্যান্টা ফে-র কাউন্টি শেরিফের অফিস  থেকে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, নিউ মেক্সিকোর ওই মুভিসেটে অভিনেতা অ্যালেক বল্ডউইন প্রযোজিত এবং অভিনীত ‘রাস্ট’ (Rust) সিনেমার শ্যুটিং চলছিল। ঠিক সেই সময় আচমকা পপ গান থেকে গুলি ছিটকে লাগে দুজনের শরীরে। এর মধ্যে একজন মহিলার সিনেমাটোগ্রাফারের হালিনা হাচিনস(৪২)। অপরজন পরিচালক জোয়েল সুজা। ৬৮ বছর বয়সী প্রযোজন ও অভিনেতা অ্যালেক বল্ডউইনের হাতে থাকা প্রপ গান থেকে এই গুলি ছিটকে লাগে এই দুজনের গায়ে।

তড়িঘড়ি হালিনা হাচিনসকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। আহত পরিচালক জোয়েল সুজা  অন্য একটি হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনার পরেই বন্ধ হয়ে যায় শ্যুটিং।

অভিনেতা বল্ডউইনের মুখপাত্র জানিয়েছেন, এটা একটা দুর্ঘটনা মাত্র৷ প্রপ গানটা খালি ছিল৷ স্থানীয়  সংবামাধ্যমের দেওয়া তথ্য অনুযায়ী, শেরিফের অফিসের বাইরে বসে অঝোরে কাঁদছিলেন অভিনেতা বল্ডউইন৷

ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিনেতা বল্ডউইনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, ‘প্রপ গান’  বিশেষ ধরনের বন্দুক, যা সিনেমায় ব্যবহৃত হয়৷ এতে কোনও ক্ষতি হয় না। তবে এটি ব্যবহারের নির্দিষ্ট নিয়মকানুন আছে।