কলকাতাThursday, 21 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

পুত্র আরিয়ানের সঙ্গে আর্থার জেলে দেখা করলেন শাহরুখ, সেই ফাঁকে বলিউড বাদশার বাড়িতে হানা NCB’র

asim kumar
October 21, 2021 2:37 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ মাদক কাণ্ডে জেলবন্দি শাখরুখ তনয় আরিয়ান খান। বুধবারও জামিন হল না তার। আপাতত জেলেই কাটাতে হবে তাকে। আগামী মঙ্গলবার ২৬ অক্টোবর ফের জামিনের আবেদনে শুনানি। বম্বে হাইকোর্টের নির্দেশে পিছিয়েছে শুনানির তারিখ।  

বৃহস্পতিবার ছেলেকে দেখতে আর্থার জেলে যান বলিউড বাদশা শাখরুখ খান। এদিকে সেই ফাঁকে বলিউড তারকা শাখরুখ খানের বাড়িতে হানা দেয় এনসিবির একটি দল। তবে NCB-এর একটি সূত্র জানিয়েছে, তারা নোটিশ জারি করতেই শাহরুখের বাড়িতে গিয়েছিল। গত ২ অক্টোবর পুত্র আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ার পর এই প্রথম আর্থার রোডের জেলে দেখা করতে যান শাখরুখ। যদিও এর আগেই ভিডিও কলের মাধ্যমে শাখরুখ ও গৌরী খানের সঙ্গে কথা বলেছেন পুত্র আরিয়ান।

বৃহস্পতিবার সকালে যখন বলিউড বাদশা আর্থার রোডের জেলে গিয়েছিলেন তখন তার বাড়িতে এনসিবির একটি দল যায়।

এদিন জেলের নিয়ম মেনে ২০ মিনিট সেখানে থাকেন বলিউড বাদশা। তাকে দেখেই আদালত চত্বরে ভিড় উপচে পড়ে। শাহরুখ খান জিজ্ঞাসা করেন, ‘আরিয়ান কিছু খেয়েছে কিনা? তার উত্তরে আরিয়ান জানায় সে কিছু খায়নি। শাহরুখ জিজ্ঞাসা করেন, বাড়ি থেকে কিছু খাবার দেওয়া যাবে কিনা? তার উত্তরে কারাগারের রক্ষীরা জানান, আদালতের নির্দেশ ছাড়া বাড়ির খাবার দেওয়া সম্ভব নয়।’

এদিকে আরিয়ানের জামিন না হওয়ায় এবার শাহরুখ খান হাইকোর্টের শরণাপন্ন হচ্ছেন বলে সূত্রের খবর।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় রেভ পার্টি আয়োজনের খবর পান এনসিবি আধিকারিকরা। এরপর যাত্রী সেজে প্রমোদতরীতে ওঠেন তাঁরা। পার্টি শুরু হওয়ার পরই পুলিশ একে একে দশ জনকে আটক করে। মাদক-কাণ্ডে জেরা করা হয় আরিয়ান খানকেও। দীর্ঘ জেরার পর গ্রেফতার হন শাহরুখ-পুত্র। আরিয়ানের আইনজীবী হিসেবে নিযুক্ত হন

সতীশ মানেশিন্ডে। এদিকে আইনজীবীর ভূমিকায় একেবারেই সন্তুষ্ট হননি বলিউড বাদশা। এরপর অমিত দেশাইকে আরিয়ানের আইনজীবী হিসেবে নিয়োগ করা হয়।

গত ১১ অক্টোবর অমিত দেশাই আরিয়ানের জন্য আদালতে গিয়ে জামিনের আর্জি দাখিল করেন। তিনি বলেন, ‘জামিনের আবেদন তদন্তের উপর নির্ভর করে না। এনসিবি তদন্ত করতেই পারে। তবে প্রশাসনিক কারণে কোনও মুক্তি আটকাতে পারে না।’ কিন্তু তাঁর এই যুক্তিতেও জামিন পেলেন না আরিয়ান খান।