কলকাতাWednesday, 20 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

ফের জামিনের আবেদন খারিজ আরিয়ানের, হাইকোর্টে যাওয়ার ভাবনা খান পরিবারের

Puber Kalom
October 20, 2021 4:31 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্ক: ফের খারিজ হয়ে গেল আরিয়ান খানের জামিনের আবেদন। ম্যাজিস্ট্রেট কোর্টের পর সেশন কোর্টেও স্বস্তি মিললনা বলিউড বাদশা শাহরুখ খানের পুত্রের।

সূত্রের খবর এবার হাইকোর্টে যাওয়ার চিন্তা ভাবনা করছেন খান পরিবার। সেশন কোর্টে আরিয়ানের জামিনের জন্য সওয়াল করেন আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানসিন্ডে। জামিন না পাওয়ার  ফলে এখন আর্থার রোড জেলেই বন্দি থাকবেন বলিউড বাদশার পুত্র।

জামিনের আবেদন জানিয়ে আরিয়ান লেখেন তিনি নির্দোষ, তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। জামিন পেলে তিনি দেশ ছেড়ে পালাবেননা বা তথ্য প্রমাণ নষ্ট করবেননা এই কথাও তিনি আবেদনে লেখেন। তবে দীর্ঘ সওয়াল জবাবের শেষেও মেলেনি জামিন।

উল্লেখ্য গত ৩রা অক্টোবর  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবির হাতে গ্রেফতার হন কিং খানের পুত্র। গোয়া থেকে মুম্বই যাওয়ার পথে এক বিশালবহুল প্রমোদ তরীতে রেভ পার্টি থেকে আরিয়ান সহ তার ৬ সঙ্গীকে মাদক কাণ্ডে জড়িত থাকার অপরাধে প্রথমে আটক করা হয়। এরপর টানা ১৬ ঘণ্টা জেরার শেষে গ্রেফতার হন আরিয়ান। এনসিবি হেফাজত শেষ হলে  তাঁকে পাঠানো হয় আর্থার রোড জেলে। সেখানে কোয়ারান্টাইন পর্ব শেষ হওয়ার  পর তাঁকে রাখা হয়েছে সেলে অন্যান্য বন্দিদের সঙ্গেই।

এর আগেও বারংবার খারিজ হয়ে গিয়েছে আরিয়ানের জামিনের আবেদন ।দশেরার ছুটির পর আজ বুধবারেই প্রথম খুলল আদালত, তবে জামিনের শিকে ছিড়লনা আরিয়ানের কপালে।

ইতিমধ্যেই খান পরিবারের এই দুঃসময়ে বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন শাহরুখ-গৌরির।তবে শেষ পর্যন্ত কিন্তু জামিন না মেলায় আপাতত মন্নত নয় আর্থার রোড জেলের সেলই ঠিকানা এই সেলেব কিডের।