কলকাতাMonday, 18 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

গড়িয়াহাটে জোড়া খুন, উদ্ধার মালিক সহ গাড়ির চালকের ক্ষত-বিক্ষত দেহ

mtik
October 18, 2021 7:58 pm
Link Copied!

পুবের কলম প্রতিবেদকঃ পুজোর রেশ কাটতে না কাটতেই জোড়া খুনের ঘটনা ঘটল শহরে। রবিবার গভীর রাতে গড়িয়াহাট থানা এলাকার কাকুলিয়া রোডে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিকভাবে তদন্তকারীরা জানতে পেরেছেন ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে সুবীর চাকি ও তার গাড়ির চালক রবীন মণ্ডলকে খুন করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে পুলিশের প্রাথমিক অনুমান এই ঘটনার সঙ্গে কারা জড়িত আছে তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুবীর চাকি নিউ টাউনের বাসিন্দা। ৭৮ কাকুলিয়া রোডে তার আরও একটি বাড়ি রয়েছে। ওই বাড়ি বিক্রির জন্য তিনি চালকের সঙ্গে গাড়িতে করে সেখানে গিয়েছিলেন।

সম্প্রতি বাড়িটি বিক্রির জন্য একাধিক ক্রেতার সঙ্গে তাঁর কথাবার্তা চলছিল। সেই সূত্রেই তিনি রবিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন। কিন্তু রাত পেরিয়ে যাওয়ার পরেও তিনি বাড়িতে না ফেরায় দুশ্চিন্তায় পড়ে বাড়ির লোকেরা। এরপর তাকে ফোনেও না পেয়ে অবশেষে পুলিশে খবর দেওয়া হয়। গড়িয়াহাট থানার পুলিশ এই খবর পাওয়া মাত্রই ওই বাড়ির ঠিকানা নিয়ে সেখানে পৌঁছয়। সেখানে পৌঁছতেই তাদের ক্ষতবিক্ষত দেহ দেখতে পায় পুলিশ। এর মধ্যে একজনের দেহ পড়েছিল দোতলায় এবং অন্যজনের দেহ পড়েছিল একতলায়। সঙ্গে সঙ্গে দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

সুবীরের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে পুলিশ জানতে পেরেছে সম্প্রতি তার অ্যাকাউন্টে প্রচুর পরিমাণে টাকা ঢুকেছে। যেখান থেকে এই পরিমাণ টাকা তার অ্যাকাউন্টে পাঠানো হয়েছে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। পুলিশের অনুমান তার চালক এই নিয়ে পুরো বিষয়ই জানত। এই বাড়ি কেনার পিছনে অনেকেই ছিল। তাদের মধ্যে কেউ এই ঘটনার সঙ্গে জড়িত আছে কি না,  তাও জানার চেষ্টা চালানো হচ্ছে।