কলকাতাSaturday, 26 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

বিয়ে করতে চাওয়ায় অন্তঃসত্ত্বা প্রেমিকাকে খুন, দেহ পুঁতে দিল প্রেমিক

Bipasha Chakraborty
October 26, 2024 3:46 pm
Link Copied!

নয়াদিল্লি, ২৬ অক্টোবর: প্রেমের সম্পর্কের পরিণতি পেল হাড়হিম করা ঘটনার মধ্য দিয়ে। দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকারকে খুন করে দেহ টুকরো টুকরো করে কুচিয়ে ফ্রিজে রাখার কথা স্মৃতিতে এখনও টাটকা। ফের রাজধানীতে প্রেমিকাকে খুন করে দেহ পুঁতে দিয়ে দিল প্রেমিক। প্রেমিকা অন্তঃসত্ত্বা ছিলেন বলে পুলিশ সূত্রে খবর।

অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় সে বার বার বিয়ের জন্য প্রেমিককে চাপ দিচ্ছিল। কিন্তু বিয়ে করতে চায়নি ওই যুবক।

 

প্রেমিকাকে জীবন থেকে চিরদিনের জন্য সরিয়ে দিতে চরম সিদ্ধান্ত নেয় প্রেমিক। দুই বন্ধুর সাহায্যে প্রেমিকাকে খুন করে দেহ পুঁতে দেয় ওই যুবক। প্রেমিক সহ তার এক বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ, আরও একজনের খোঁজ চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, নিহত ১৯ বছরের তরুণীর নাম সোনি। তিনি পশ্চিম দিল্লির নাংলোইয়ের বাসিন্দা ছিলেন। 

সোনির প্রেমের সম্পর্ক ছিল সঞ্জু ওরফে সেলিম নামে এক যুবকের সঙ্গে। সোনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। বিয়ে করতে চেয়েছিলেন সঞ্জুকে। কিন্তু সঞ্জু তাকে গর্ভপাতের পরামর্শ দেয়। কিন্তু সোনি সেই কথা শোনেনি।

পুলিশ আরও জানিয়েছে, সোনি  সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ ছিলেন। তার ৬ হাজার ফলোয়ার ছিল। সমাজ মাধ্যমে সে প্রেমিকের সঙ্গে দুজনের একসঙ্গে তোলা ছবি, ভিডিয়ো পোস্ট করতেন। সঞ্জু ওরফে সেলিমও  ইন্সটায় দুজনের ছবি পোস্ট করত। সোনির পরিবার জানিয়েছে, তাদের দুজনের মধ্যে প্রায় সারাক্ষণ কথা হত।

পুলিশ জানিয়েছে, সোনিকে বার বার গর্ভপাতের জন্য চাপ দিত সঞ্জু। কিন্ত সোনি রাজি ছিলেন না।

Read more: ভারতের ভিসা নীতিতে অসন্তুষ্ট বাংলাদেশের মানুষঃ রিজওয়ানা হাসান

এখান থেকেই যত অশান্তির সূত্রপাত। গত সোমবার ওই তরুণী বাড়ি থেকে কিছু সামগ্রী নিয়ে তার প্রেমিক সঞ্জুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সঞ্জু তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে দেখা করতে আসে। তারা সকলেই দিল্লির রোহতকে আসে। সেখানেই শ্বাসরোধ করে সোনিকে খুন করে তার দেহ মাটিতে পুঁতে দেয় তারা।