কলকাতাFriday, 25 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

সন্ত্রাসবাদী কার্যকলাপ, আনমোল বিষ্ণোইয়ের খোঁজ দিলেই মিলবে মোটা টাকার পুরস্কার

Kibria Ansary
October 25, 2024 4:35 pm
Link Copied!

নয়াদিল্লি, ২৫ অক্টোবরঃ বিষ্ণোই গ্যাংয়ের সদস্যকে ধরে দিলেই মিলবে মোটা টাকার পুরস্কার। এমনই ঘোষণা করল জাতীয় তদন্তকারী সংস্থা। শুক্রবার এনআইএ জানিয়েছে, জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ছোট ভাই আনমোল বিষ্ণোইকে ধরিয়ে দিতে পারলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

Read More: ভারতের ভিসা নীতিতে অসন্তুষ্ট বাংলাদেশের মানুষঃ রিজওয়ানা হাসান

গত এপ্রিলে বলিউড সুপারস্টার সালমান খানের মুম্বাইয়ের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় পর থেকে এনআইএ-এর রাডারে রয়েছে আনমোল বিষ্ণোই। ইতিমধ্যে বিষ্ণোইকে সন্ত্রাসবিরোধী সংস্থার মোস্ট ওয়ান্টেড হিসেবে তালিকাভুক্ত করেছে এনআইএ। ২০২২ সালের আগস্টে এনআইএ বিষ্ণোই সহ নয়জন অভিযুক্তের বিরুদ্ধে দেশে সন্ত্রাসবাদী কার্যকলাপ চালানোর জন্য তহবিল সংগ্রহ, যুবকদের নিয়োগ করার ষড়যন্ত্রের দায়ে একটি এফআইআর দায়ের করেছিল।

Read More: গাজার জীবন্ত নরককে খাটো করে দেখছে পশ্চিমারাঃ রাষ্ট্রসংঘে সরব চিন

এনআইএ সূত্রে খবর, কানাডায় বসবাসকারী এবং নিয়মিত আমেরিকায় যাতায়াত করা আনমোল বিষ্ণোই ওরফে ভানুকে ধরিয়ে দেওয়ার পুরস্কার ঘোষণা করা হয়েছিল গত মাসেও। গত ১২ অক্টোবর মুম্বইয়ের বান্দ্রায় মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকিকে খুনের পিছনেও আনমোল বিষ্ণোইয়ের হাত রয়েছে বলে অভিযোগ।

সালমান খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় জড়িত দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। সম্প্রতি মুম্বইয়ের একটি আদালত অভিযুক্তদের মধ্যে একজনের জামিনের আবেদন খারিজ করে দেয়। আদালত জানিয়েছিল, আনমোল বিষ্ণোইয়ের প্ররোচনায় খানকে হত্যার চেস্টায় করেছিল তারা।