কলকাতাFriday, 25 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

অজিত গোষ্ঠীর এনসিপি যোগ দিলেন জিশান সিদ্দিকি

FAISAL HASAN
October 25, 2024 4:11 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের সুরাহা এখনও হয়নি। জারি তদন্ত। এই আবহে এনসিপি যোগ দিলেন পুত্র জিশান সিদ্দিকি। 

 

শুক্রবার অজিত পাওয়ারের এনসিপিতে যোগ দিলেন কংগ্রেস থেকে বহিষ্কৃত বাবা সিদ্দিকির পুত্র। মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে তাঁকে বান্দ্রা পূর্ব কেন্দ্র থেকে টিকিটও দিলেন অজিত পওয়ার। বলাবাহুল্য, ২০১৯ সালে কংগ্রেসের টিকিটে বান্দ্রা পূর্ব কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন জিশান। তবে গত আগস্ট মাসে বিধানসভা কাউন্সিলের নির্বাচনে ক্রস ভোটিংয়ের অভিযোগে তাঁকে হাত শিবির থেকে বহিষ্কার করা হয়।

 

এদিন এনসিপিতে যোগ দিয়ে জিশান বলেন, ‌’আমার ও আমার পরিবারের কাছে এই দিনটা আবেগের। এই কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য অজিত পাওয়ার, প্রফুল প্যাটেলদের ধন্যবাদ জানাই। বান্দ্রা (‌ইস্ট)‌ থেকে লড়ব। আশা করি গতবারের মতো এবারও মানুষের ভালবাসা পাব।’ এই কেন্দ্রের তাঁর প্রতিপক্ষ হতে চলেছেন বরুণ সরদেশাই। যিনি আবার উদ্ধব ঠাকরের ভাইপো।

 

 

READ:(৮৫ -৮৫ -৮৫) তে বণ্টন হল মারাঠাভূমের আঘাড়ির আসনরফা

 

আগামী ২০ নভেম্বর বিধানসভা নির্বাচন রয়েছে মহারাষ্ট্রে কে কত আসনে নির্বাচনে লড়াই করবে তা নিয়ে বিগত কয়েক সপ্তাহ ধরে টানাপড়েন চলছিল। অবশেষে বৃহস্পতিবার সেই জট কাটে। (৮৫ -৮৫ -৮৫) ফর্মুলায় আসনরফা হয় মহা বিকাশ আঘাড়ি (এমভিএ)-র।

READ: ‘দানা’ দুর্যোগে বড়সড় ক্ষতির হাত থেকে রক্ষা সাগরদ্বীপের মানুষের, দাবি মন্দিরের মহন্তের

 

উল্লেখ্য, ডাবল ইঞ্জিন শাসিত রাজ্যে পালাবদলের ডাক দিয়েছে কংগ্রেস,  শিব সেনা (উদ্ধব ঠাকরে) ও এনসিপি (শরদ পওয়ার)। এমভিএ জোটে রয়েছে আরও বেশ কয়েক ক্ষুদ্র দল। ভোট কুড়াতে তাদের অবদানও তাৎপর্যপূর্ণ হবে বলে মনে করছেন একাংশ। ডাবল ইঞ্জিন শাসিত রাজ্যে পালাবদলের ডাক দিয়েছে কংগ্রেস,  শিব সেনা (উদ্ধব ঠাকরে) ও এনসিপি (শরদ পওয়ার)। এমভিএ জোটে রয়েছে আরও বেশ কয়েক ক্ষুদ্র দল।