কলকাতাWednesday, 23 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

ওয়েনাড় উপনির্বাচন: মনোনয়ন জমা দিলেন প্রিয়াঙ্কা গান্ধি

FAISAL HASAN
October 23, 2024 5:16 pm
Link Copied!

ওয়েনাড়, ২৩ অক্টোবরঃ কেরলের ওয়েনাড় লোকসভার উপনির্বাচনে বুধবার মনোনয়ন জমা দিলেন কংগ্রেস প্রার্থী প্রিয়াঙ্কা গান্ধি। মঙ্গলবারই মা সোনিয়াকে নিয়ে ওয়েনাড়ে পৌঁছেছেন তিনি। সোনিয়া ছাড়াও প্রিয়াঙ্কার মনোনয়ন জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন ভাই রাহুল গান্ধি, কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। এই নির্বাচনের রণনীতি নিয়ে আলোচনা করতে গত সোমবারই প্রিয়াঙ্কা বৈঠক করেছেন খাড়গের সঙ্গে। এই নির্বাচনের মাধ্যমে সংসদীয় রাজনীতির লড়াইয়ে নেমে পড়লেন প্রিয়াঙ্কা গান্ধি বঢরা।

 

বুধবার কেরলের ওয়েনাড় থেকে লোকসভা উপনির্বাচনের মনোনয়ন জমা দিলেন তিনি।

 

রাহুল রায়বেরেলীর সাংসদ হয়ে ওয়েনাড় আসনটি ছেড়ে দেওয়ায় ওই আসনে প্রিয়াঙ্কাকে প্রার্থী করেছে কংগ্রেস। মনোনয়ন জমা দেওয়ার আগে এ দিন রাহুল এবং মা সোনিয়াকে নিয়ে কালপেট্টায় বিশাল রোড-শো করেন প্রিয়াঙ্কা। মঞ্চ থেকে জনতাকে আবেদন জানান, তাকে সুযোগ দেওয়ার জন্য।

 

আরও পড়ুনঃ ডানার প্রভাবে আবহাওয়ার পরিবর্তন, কলকাতায় শুরু বৃষ্টি

রাহুল এদিন বলেন, ওয়েনাড় এবার দু-জন সাংসদ পাবে। একজন নির্বাচিত বা অফিসিয়াল, আরেকজন আন-অফিসিয়াল। কিন্তু উভয়েই ওয়েনাড়ের মানুষের স্বার্থরক্ষায় কাজ করে যাবে। আমার হৃদয়ে ওয়েনাডের জনগণের এক বিশেষ স্থান রয়েছে। তাদের প্রতিনিধি হিসেবে প্রিয়াঙ্কার চেয়ে বেশি ভালো আর কেউ হতে পারেন না।

 

ওয়েনাডের সব ধরনের প্রয়োজন আন্তরিকতার সঙ্গে তিনি মেটাতে পারবেন বলেই আমি বিশ্বাস করি।