কলকাতাMonday, 21 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ

গাড়িতে তরুণীকে একাধিকবার ধর্ষণ, রাজস্থানের পুরোহিত বাবা বালকনাথের বিরুদ্ধে দায়ের এফআইআর

asim kumar
October 21, 2024 7:22 pm
Link Copied!

জয়পুর, ২১ অক্টোবর: রাজস্থান মন্দিরের পুরোহিত বাবা বালকনাথকে ঘিরে মারাত্মক অভিযোগ। তার বিরুদ্ধে রাজস্থানের সিকার জেলায় একটি গাড়ির মধ্যে এক তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনা ঘিরে ওই ধর্মীয় গুরুর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই নির্যাতিতা জানিয়েছেন, সিকার জেলার কেশত্রপাল মন্দিরের পুরোহিত বাবা বালকনাথ।

জানা গেছে, একবছর আগে লক্ষ্ণণগড়ের খেদি দান্তুজেলার ক্ষেত্রপাল মন্দিরে পুজো করতে গিয়ে বাবা বালকনাথের সঙ্গে তার সাক্ষাৎ হয়। নির্যাতিতা আরও জানিয়েছেন, রাজেশ নামে এক ব্যক্তি বাবা বালকনাথের সঙ্গে আলাপ করিয়ে দেন।

বালকনাথ দাবি করেছিলেন তন্ত্র বিদ্যার মাধ্যমে তার পারিবারিক সমস্যার সমাধান করে দেবেন। বিভিন্ন অনুষ্ঠানেই বালকনাথ তাকে প্রসাদ খেতে দিতেন। কিন্তু ঘটনার দিন বালকনাথ বলেন, তিনি তাকে বাড়িতে পৌঁছে দিতে চান।

সেই সময় তিনি তাকে ‘পেড়া’ খেতে দেন। খাওয়ার সঙ্গে সঙ্গে ওই তরুণী অচৈতন্য হয়ে পড়েন। একাধিকবার তাকে গাড়ির মধ্যে ধর্ষণ করেন বালকনাথ। বালকনাথের গাড়ির চালক সমস্ত ঘটনাটির ভিডিয়ো রেকর্ডিং করেন।

ওই নির্যাতিতার অভিযোগ, ঘটনার পর থেকেই তাকে বার বার তার সঙ্গে দেখা করার জন্য চাপ দিতে থাকেন বালকনাথ। পুরোহিত নির্যাতিতাকে হুমকি দেন, পুলিশে রিপোর্ট করলে তিনি সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ভিডিয়ো ভাইরাল করে দেবেন।