কলকাতাTuesday, 8 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

জয়নগরে স্কুল ছাত্রীর খুনে ঘটনায় উওপ্ত জয়নগর, ভাঙচুর পুলিশের গাড়ি, বিক্ষোভের মুখে এসডিপিও

asim kumar
October 8, 2024 12:11 pm
Link Copied!

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়,কুলতলি : জয়নগরে স্কুল ছাত্রীকে ধর্ষণ ও খুনের ঘটনায় অগ্নিগর্ভ কুলতলি, ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। জয়নগরের স্কুল ছাত্রীকে ধর্ষণ ও খুনের ঘটনায় মঙ্গলবার সকাল থেকে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়ে ওঠে কুলতলি জয়নগর সীমান্তবর্তী এলাকা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় বিশাল পুলিশ গেলে পুলিশের গাড়ি ভাঙচুর করে গ্রামবাসীরা।

উল্লেখ্য, গত শুক্রবার জয়নগরের কৃপাখালি এলাকার এক চতুর্থ শ্রেণীর ছাত্রী টিউশন পড়ে বাড়ি ফেরার পথে সেই ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটে। আর এই ঘটনার পর থেকে উওপ্ত পরিস্থিতি জয়নগর ও কুলতলি এলাকায়। ক্ষোভে ফেটে পড়েছে এলাকাবাসীরা। দোষীর উপযুক্ত শাস্তির দাবিতে রাস্তা অবরোধ থেকে শুরু করে একাধিক আন্দোলন সংগঠিত করা হয়েছে এলাকা বাসীদের পক্ষ থেকে।

সোমবার রাতে মৃতদেহ কল্যানীর কেন্দ্রীয় হাসপাতাল থেকে ময়নাতদন্তের পর এলাকায় আসার পর মঙ্গলবার সকাল থেকে পুনরায় বিক্ষোভে নামেন এলাকাবাসীরা। পুলিশকে ঘিরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা।

বারুইপুর এসডিপিও অতীশ বিশ্বাস এদিন ঘটনাস্থলে গেলে পুলিশ গাড়ি ও তাকে ঘিরে ধরে বিক্ষোভ দেখায় এলাকা বাসীরা। এমনকি পুলিশ গাড়ি ও ভাঙচুর করা হয়। ঘটনার পর পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখায় এলাকা বাসীরা।দোষীদের ফাঁসির দাবিতে এদিন সকাল থেকেই তেঁতে উঠেছিল গ্রাম। জায়গায় জায়গায় শুরু হয় অবরোধ।

পশুর তালিকা থেকে বাদ দিয়ে গরুকে দেওয়া হোক ভগবানের স্বীকৃতি: শঙ্করাচার্য

বিশাল পুলিশ বাহিনী এলাকায় পৌঁছতেই ঘিরে ফেলেন গ্রাম বাসীরা। পুলিশের গাড়িতে হামলা চালায় জনতা। ব্যাপক ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। ছিনিয়ে নেওয়া হয় গাড়ির চাবি।

দক্ষিণ বারাশতের দিক থেকে বারুইপুর এসডিপিও ঢুকতে গেলে তাঁর গাড়িতেও হামলা চালায় গ্রাম বাসীরা। গ্রামবাসীদের ক্ষোভের মুখে পিছু হটতে হয় পুলিশকে।

এই ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা।তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আরও বিশাল পুলিশ বাহিনী বারুইপুর পুলিশ জেলার পক্ষ থেকে এলাকায় পাঠানো হয় বলে জানা গিয়েছে।