কলকাতাThursday, 13 June 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

‘সেদিন গুলির আওয়াজ শুনে ঘুম ভেঙে যায়’, সলমনের বাড়িতে গুলি চলার ঘটনায় বলিউড ভাইজান সহ আরবাজের বয়ান রেকর্ড 

asim kumar
June 13, 2024 3:51 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক: গুলি চালনার ঘটনায় আতঙ্কিত বলিউড ভাইজান সলমন খান। ১৪ এপ্রিল গুলি চালনার ঘটনায় পুলিশের কাছে এক বিবৃতি দিয়েছেন তারকা সলমান। অভিনেতা জানিয়েছেন, ওইদিন বেশ রাতেই ঘুমোতে গিয়েছিলাম, রাতে গুলির শব্দে জেগে উঠেছিলাম। ঘটনায় বুধবার পুলিশ সলমন খান ও তার ভাই আরবাজ খানের বয়ান রেকর্ড করেছে। পুলিশের মতে, লরেন্স বিষ্ণোই গ্যাং হামলার পিছনে ছিল।

জবানবন্দিতে সলমন পুলিশকে জানান, ঘটনার দিন তিনি বাড়িতে ছিলেন, গভীর রাতে ফিরেছেন। গুলিরে শব্দে তার ঘুম ভেঙে যায়। তবে ঘটনার সময় বাড়িতে ছিলেন না আরবাজ খান। প্রায় চার ঘণ্টা ধরে সলমনের জবানবন্দি রেকর্ড করা হয়, আর তার ভাইয়ের বক্তব্য দুই ঘণ্টার বেশি রেকর্ড করা হয়।উল্লেখ্য, চলতি বছরের ১৪ এপ্রিলে মুম্বইটের বান্দ্রা এলাকায় সলমনে আবাসনের দিকে লক্ষ্য করে গুলি চালানো হয়। দুষ্কৃতীরা দুটি মোটরবাইকে এসেছিল।

ঘটনায় জড়িত অভিযুক্ত শুটার ভিকি গুপ্তা এবং সাগর পালকে পরবর্তীকালে গুজরাত থেকে গ্রেফতার করা হয়। পুলিশ এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে। গত ১ মে এদের মধ্যে এক অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় জেলের মধ্যে থেকে। সম্প্রতি, নাভি মুম্বাই পুলিশ বিষ্ণোই গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করে। লরেন্স বিষ্ণোই, বর্তমানে গুজরাতের আহমদাবাদের সবরমতি কেন্দ্রীয় কারাগারে বন্দী,  এবং তার ছোট ভাই আনমোল বিষ্ণোই,  মার্কিন মুলুকে বা কানাডায় রয়েছে বলে অনুমান।