কলকাতাSaturday, 9 October 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

প্রমোদতরী থেকে বিজেপি নেতাকে বেরিয়ে যাওয়ার সুযোগ দেওয়া হয়, দাবি এনসিপি নেতার

Puber Kalom
October 9, 2021 4:27 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ শাহরুখ পুত্র আরিয়ানের গ্রেফতারির পর থেকেই একের পর এর অভিযোগ করে আসছে এনসিপি। এবার এনসিপি নেতা নবাব মালিক বিস্ফোরক অভিযোগ করেছেন।

তাঁর  বক্তব্য গত শনিবার যখন বিলাসবহুল প্রমোদ তরীতে তল্লাশী চালানোর সময় এনসিবি অফিসাররারা দুজনকে বেরিয়ে যেতে দেয়। তাদের মধ্যে একজন বিজেপি নেতার আত্মীয়।

যদিও এনসিবি এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে। অন্যদিকে বিজেপির তরফে পাল্টা আইন পরিষদে বিরোধী নেতা প্রবীণ দারেকর দাবি করেছেন ভিডিওগুলো নকল হতে পারে। দারেকর আরও বলেন নবাব মালিক আসলে অভিযুক্তদের বাঁচাতে এই তত্ব খাড়া করছেন।

বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান মাদক কান্ডে গ্রেফতারের পর থেকেই বলিউড থেকে রাজনৈতিক মহল সরগরম। এবার এই ইস্যুকে সামনে রেখে মহারাষ্ট্রে বিজেপিকে চাপে ফেলতে তৈরি এনসিপি। পেছন থেকে শিবসেনা মদত দিচ্ছে বলে  মনে করছে রাজনৈতিক মহল।  

অন্যদিকে শুক্রবার  মা গৌরির ৫১ তম জন্মদিন থাকলেও আরিয়ান জামিন না পাওয়ায় ফিকে হয়ে যায় মন্নতের সব খুশি। বম্বে আদালত আরিইয়ান সহ বাকি অভিযুক্তদের ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজত দিয়েছে। এরফলে শুক্রবারেই আরিয়ানকে নিয়ে যাওয়া হয় আর্থার রোড জেলে। আপাতত ১৪ দিন সেখানেই থাকতে হবে আরিয়ানকে । তারপর থাকে ফের আদালতে পেশ করা হবে।

আরিয়ানের হয়ে মামলা লড়ছেন দেশের সবচেয়ে খ্যাতনামা আইনজীবি সতীশ মানসিন্ডে। তবে তিনিও ব্যর্থ হয়েছেন আরিয়ানের জামিন করাতে। আদালতে এনসিবি আধিকারিকরা জানিয়েছেন আরিয়ান যথেষ্ট প্রভাবশালী পরিবারের সন্তান। তাই ছাড়া পেলে তার পক্ষে প্রমাণ নষ্ট করে দেওয়া অস্বাভাবিক নয়।