Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Breaking News
Home / প্রথম পাতা / মুখ্যমন্ত্রীর সত্যাগ্রহ মঞ্চ নিয়ে তৎপর কলকাতা পুরসভা

মুখ্যমন্ত্রীর সত্যাগ্রহ মঞ্চ নিয়ে তৎপর কলকাতা পুরসভা

পুবের কলম প্রতিবেদক: সময় গড়ানাের সঙ্গে সঙ্গে ধর্মতলা মেট্রোচ্যানেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সত্যাগ্রহ মঞ্চের সমথনে নেতা – মন্ত্রী থেকে শুরু করে বহু সাধারণ মানুষের ভিড় বাড়ছে ।সেই সত্যাগ্রহ মঞ্চের চারপাশের পরিবেশ সুরক্ষায় তৎপর কলকাতা পুরসভা । রবিবার রাত থেকে কলকাতা পুরসভার প্রায় ১০০ জন কর্মী সাফাই অভিযানের দায়িত্ব নিয়েছেন । সুত্রের খবর , ১০০ জন কর্মীর মধ্যে কলকাতা পুরসভার ৬ নম্বর বরাের প্রায় ৮০ জন কর্মী কাজ শুরু করেছেন । যারা প্রত্যেকেই অস্থায়ী চুক্তি ভিত্তিক কর্মী । তারা রবিবার রাতের মধ্যেই ধর্না মঞ্চের গােড়া থেকে শুরু করে মেট্রো চ্যানেলের চারপাশের প্রায় ১০০ মিটার এলাকা জুড়ে ব্লিচিং পাউডার ও চুন ছড়ানাের কাজ শেষ করেছেন । তিনটে শিফটে ভাগ হয়ে কর্মীরা নিয়মিত সাফাই কাজ করে চাকচিক্য বজায় রেখে চলেছেন । পাশাপাশি কিছু কর্মীকে মঞ্চের সামনের আলােক স্তম্ভে আলাে লাগাতেও দেখা যায় এদিন ।

Check Also

ক্রাইস্টচার্চ প্রথম নয়, শ্বেতাঙ্গ-সন্ত্রাসীদের নৃশংস কাণ্ডগুলি জেনে নিন

১৫ মার্চ, শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে পবিত্র জুম্মার নামাজের সময়ে সন্ত্রাসী হামলার মাধ্যমে নতুন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

WhatsApp us