Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Breaking News
Home / প্রথম পাতা / আন্তর্জাতিক নারী দিবস থেকেই ভােটের প্রচার শুরু করছেন মমতা

আন্তর্জাতিক নারী দিবস থেকেই ভােটের প্রচার শুরু করছেন মমতা

পুবের কলম ওয়েব ডেস্ক : আগামী ৮ মার্চ , আন্তর্জাতিক নারী দিবস থেকেই লােকসভা নির্বাচনের প্রচারে নামছেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায় । ওই দিন শ্ৰদ্ধানন্দ পার্ক থেকে ধর্মতলা পর্যন্ত একটি পদযাত্রার আয়ােজন করা হয়েছে । আর এই মিছিলের নেতৃত্ব দেবেন মমতা । প্রতিবছর আন্তর্জাতিক নারী দিবসে তৃণমূল মহিলা কংগ্রেসের তরফ থেকে কর্মসূচি নেওয়া হয় । আর সেই কর্মসূচিতে থাকেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । প্রতিবারের মতাে এবারও মহিলা সংগঠনের কর্মসূচিতে থাকছেন তিনি । যেহেতু এবার নির্বাচনের বছর, তাই মহিলা কংগ্রেসের মঞ্চ থেকেই আনুষ্ঠানিকভাবে এবার ভােটের প্রচার শুরু করছেন মুখ্যমন্ত্রী । সােমবার এই কর্মসূচি নিয়ে রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী তথা মহিলা তৃণমূলের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের সঙ্গে যােগাযােগ করা হলে তিনি বলেন , তৃণমূলের আমলেই উল্লেখযােগ্যভাবে নারী ক্ষমতায়ন হয়েছে রাজ্য । কন্যাশ্রীর মতাে রাজ্য সরকারের প্রকল্প । সফলভাবে চলছে এখানে । এই প্রকল্পের সুফল পাচ্ছে সর্বস্তরের মেয়েরা । শুধু তাই নয়, রাজ্যের এই প্রকল্পকে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কোও। সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরও ঘােষণা করেছেন, স্বাস্থ্যসাথীর হেলথ কার্ড মহিলাদের নামেই হবে। মূলত এইসব বার্তাকে নিয়েই ওইদিন পথে নামা হবে । মুখ্যমন্ত্রী চান গােটা দেশের কাছে বাংলার মেয়েদের উন্নয়ন মডেল হােক । তাই ভােট প্রচারের শুরু হিসাবে তিনি ওই বিশেষ দিনটিকে বেছে নিয়েছেন ।

Check Also

ক্রাইস্টচার্চ প্রথম নয়, শ্বেতাঙ্গ-সন্ত্রাসীদের নৃশংস কাণ্ডগুলি জেনে নিন

১৫ মার্চ, শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে পবিত্র জুম্মার নামাজের সময়ে সন্ত্রাসী হামলার মাধ্যমে নতুন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

WhatsApp us