দেশপ্রথম পাতা

জম্মু-কাশ্মিরে বন্দুকযুদ্ধে সেনাবাহিনীর মেজরসহ নিহত ৫

পুবের কলম, ওয়েব ডেস্ক : জম্মু-কাশ্মিরে নিরাপত্তা বাহিনী ও অজ্ঞাত সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে মেজরসহ ৪ জওয়ান ও এক বেসামরিক ব্যক্তি নিহত হয়েছেন।এছাড়া অন্য এক জওয়ান আহত হয়েছেন।
ভয়াবহ ওই সংঘর্ষে সেনাবাহিনীর মেজর ডি এস ডন্ডিয়াল, হেড কনস্টেবল সেবা রাম, সিপাহী অজয় কুমার ও সিপাহী হরি সিং নিহত হয়েছেন। গুরুতর আহত সিপাহী গুলজার আহমেদকে বাডগামের সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় উভয়পক্ষের গুলি বিনিময়ের মধ্যে পড়ে মুশতাক আহমদ ভাট (৪২) নামে এক বেসামরিক ব্যক্তি নিহত হয়েছেন।
আজ (সোমবার) দক্ষিণ কাশ্মিরে পুলওয়ামা জেলার পিঙ্গলেনা এলাকায় সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান শুরু হলে এসময় উভয়পক্ষের মধ্যে কয়েক ঘণ্টা ধরে তুমুল বন্দুকযুদ্ধে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা হতাহত হয়।
গত ১৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) কাশ্মিরের পুলওয়ামাতে ভয়াবহ সন্ত্রাসী হামলায় কমপক্ষে ৪৪ জন সিআরপিএফ জওয়ান নিহত হয়। সেই ঘটনার জেরে তীব্র ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। নিরাপত্তা বাহিনী সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালানোর মধ্যেই ফের নতুন করে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা নিহত হলেন।
পুলিশের এক মুখপাত্র বলেন, সংশ্লিষ্ট এলাকায় সন্ত্রাসীদের উপস্থিতির খবর পেয়ে রাত ১২ টা থেকে সেনাবাহিনী, সিআরপিএফ ও পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের সদস্য সমন্বিত যৌথবাহিনী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীকে টার্গেট করে গুলিবর্ষণ করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

Show More

Related Articles

মন্তব্য করুন

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us