কলকাতাThursday, 3 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

আমি শ্বশুর হয়েছি, নতুন পরিবার নিয়ে সুখে আছি… বিয়ের জল্পনা উড়িয়ে দিলেন আমির খান

mtik
October 3, 2024 6:31 pm
Link Copied!

পুবের কলম,ওয়েবডেস্ক: বলিউড সুপারস্টার আমির খান সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবনের জন্যই বেশি শিরোনামে। ১৯৮৬ সালে রীনা দত্তের সঙ্গে তাঁর প্রথম বিয়ে হয়েছিল। দুই সন্তানও রয়েছে। নাম জুনায়েদ এবং আইরা। ২০০২ সালে, অভিনেতার প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছিল। এবং তারপরে কিরণ রাওয়ের সঙ্গে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সারোগেসির মাধ্যমে তাঁদের একটি পুত্রসন্তান’ও রয়েছে। নাম আজাদ।

কিন্তু দ্বিতীয় বিয়ে’ও সুখের হয়নি। কিছুদিন যেতে না যেতে সেই সম্পর্কেও চিড় ধরে। দীর্ঘ টালবাহানার পর ২০২১ সালে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেয়। তারপর বেশ কয়েকদিন ধরে তৃতীয় বিয়ের গুঞ্জন ছিল অভিনেতার। তবে সবটাই ভুয়ো বলে উড়িয়ে দিলেন তিনি। এদিন রিয়া চক্রবর্তীর পডকাস্টে চ্যাপ্টার ২-এ আমির খান’কে তাঁর তৃতীয় বিয়ের কথা জিজ্ঞাসা করা হলে সে জানায়, তাঁর বয়স এখন ৫৯ বছর। বয়স হয়েছে। এখন আর বিয়ে করতে পারব বলে মনে হয় না।

তাঁর জীবনে এখন অনেক নতুন সম্পর্ক তৈরি হয়েছে। মেয়ের বিয়ে হয়েছে, তিনি শ্বশুর হয়েছেন৷ আমার পরিবারের সঙ্গে পুনরায় মিলিত হয়েছি। তাঁর সন্তান রয়েছে, ভাই-বোন রয়েছে। তাঁর কাছের মানুষদের নিয়ে তিনি খুব খুশিতে রয়েছেন। তিনি আপাতত একজন ভাল মানুষ হওয়ার জন্য কাজ করছেন। আমিরকে এই পডকাস্টে তাঁর চলচ্চিত্র এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেকগুলি প্রকাশ করেছেন। যা সম্পর্কে তাঁর ভক্তরা কমই জানতেন।