আট ভেন্যুতেই আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

0
218


মুম্বই– ৪ মার্চঃ শেষ কয়েকটা বছরের থেকে এবারের আইপিএলের আসরে বেশ কিছু পরিবর্তন আসতে চলেছে। সবচেয়ে বড় পরিবর্তন আসছে উদ্বোধনী অনুষ্ঠানে। আসন্ন আসরে সবকটি ভেন্যুতেই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।
আগামী ১৩ এপ্রিল শুরু হবে আইপিএলের এবারের আসর। এবারের আসরে ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে থাকছে না একাধিক সংস্থা। শুধু একটি প্রতিষ্ঠানকেই এই দায়িত্ব দেওয়া হবে– প্রয়োজনে সেই সংস্থা একাধিক প্রতিষ্ঠানকে সঙ্গে নিয়ে কাজ করতে পারবে। তবে বিসিসিআইয়ের কাছে সরাসরি দায়ী থাকবে দায়িত্বপ্রাপ্ত সংস্থাই।
এ ছাড়া এবার সব থেকে বড় যে পরিবর্তন আসতে চলেছে– তা হল আট ভেন্যুতে উদ্বোধনী অনুষ্ঠান। হ্যাঁ– যে আটটি ভেন্যুতে এবারের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে– তার প্রতিটি ভেন্যুতেই একটি করে অনুষ্ঠান হবে। যদিও উদ্বোধনী অনুষ্ঠানের মূল পর্ব অনুষ্ঠিত হবে হাযüদরাবাদে।
আট ভেন্যুর প্রতিটি স্থানীয় সংস্থার সঙ্গে বিসিসিআই আইপিলের বিষয়ে বৈঠক করেছে। সে বৈঠকেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বোর্ডের সিইও রাহুল জোহরির উপস্থিতিতে এই বৈঠক শেষে এক বিবৃতিতে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে– শুধু এবারই নয়– এরপর থেকে প্রতি আইপিএলেই প্রতিটি ভেন্যুতে অনুষ্ঠান হবে। প্রতিটি ভেন্যুর প্রথম খেলার দিন ম্যাচের আগে হবে এই উদ্বোধনী অনুষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here