ভ্যালেন্টাইনস ডে’তে অনুষ্কার জন্য টু্যইট মুছে দিলেন বিরাট!

0
138

মুম্বই– ১৫ ফেব্র&য়ারিঃ ভ্যালেন্টাইনস ডে হল ভালোবাসার দিন। এমন একটা দিনে নিজের প্রিয়তম মানুষটির প্রতি ভালোবাসা ও আবেগ প্রদর্শন খুবই স্বাভাবিক ব্যাপার। বিরাট কোহলিও এর অন্যথা করেননি। ১৪ ফেব্র&য়ারি– অর্থাৎ ভালোবাসার দিনে বলিউড সুন্দরী অনুষ্কা শর্মার জন্য একটি ‘প্রেমে মোড়া’ টু্যইট করেন ভারত অধিনায়ক।
বিরাট-অনুষ্কার প্রেমপর্ব প্রায় সবসময়ই খবরের শিরোনামে থাকে। কখনও এই দু’জনকে একে অপরের সঙ্গে দেখা যায়। কখনও আবার এই হাইপ্রোফাইল কাপলের শোনা যায় ব্রেক আপের গল্প। গতবছর একসঙ্গে দু’জনকে অনেকবার দেখা গিয়েছে। একসঙ্গে যান উত্তরখণ্ডে। শোনা যাচ্ছে– এই দু’জন খুব তাড়াতাড়ি এনগেজমেন্টটাও সেরে ফেলতে চলেছেন। এখনও অবশ্য কোনও কিছু নির্দষ্টভাবে জানা যায়নি। তবে বলা যেতেই পারে– এই মুহূর্তে বেশ ভালোই সময় কাটাচ্ছে বিরাট ও অনুষ্কা।
ভ্যালেন্টাইনস ডে’তে নিজের ভালোবাসা টু্যইট করে জাহির করেন বিরাট। সেখানে নিজের ও অনুষ্কার ছবি পোস্ট করে তিনি লেখেন– ‘তুমি যদি চাও তাহলে আমার প্রতিটা দিনই ভ্যালেন্টাইন ডে হবে। তোমার জন্যই মনে হয় প্রতিটা দিন শুধু আমারই জন্য।’ এটা করার পর অবশ্য নিজের এই টু্যইট মুছে ফেলেন বিরাট। কেন তিনি সেটা করেছেন– সেটা অবশ্য জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here