বয়স নয় বালাই– ১০৬ বছরের পাত্রীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ৬৬-র পাত্র

0
152

রিও ডি জেনিরো– ১৫ ফেব্র&য়ারি­ ভালোবাসার আবার বয়স হয় নাকি? প্রেম বাধা মানে না দেশ-কাল-বয়সের। রসিকজনের এই আপ্তবাক্যকে প্রমাণ করে দেখালেন ব্রাজিলের ১০৬ বছর বয়সি বৃদ্ধা ভÏাদেমিরা। সম্প্রতি নিজের ৬৬ বছর বয়সি প্রেমিক ডায়াস জেকবের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। হাসি হাসি মুখে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ওই বৃদ্ধা বলেন– আমি জেকবকে খুব পছন্দ করি এবং ভীষণ ভালোবাসি। যদি ওর কিছু হয় তাহলে আমিও ভালো থাকব না।
সবাই ভালোবেসে ওই বৃদ্ধাকে বালদা এবং তার প্রেমিককে জেকো নামেই ডাকেন। দু’জনের আলাপ ব্রাজিলের নোসসা সেহ্নোরা ফাতিমা রিটায়ারমেন্ট হোমে । সেখানে তারা আলাদা আলাদা ঘরে থাকতেন। এক হাত দিয়ে জোকোর কোনও কাজ করতে পারেন না। প্যারালিসিসে আক্রান্ত তিনি। ১৯ বছর আগে ওই হোমে উঠেছিলেন।
জোকো বলেন– আমি যখন প্রথমবার বালদাকে দেখি তখনই আমি তার প্রেমে পড়ে গিয়েছিলাম। আমি জানি– সে আমার চাইতে বড়– কিন্তু এটা কোনও ব্যাপারই না। কারণ আমি তার সঙ্গলাভে আনন্দেই থাকি।
ব্রাজিলের এক স্থানীয় সংস্থা দু’জনের কাছে আলাদা আলাদাভাবে জানতে চেয়েছিল– তাদের স্বপ্ন কী? এর উত্তরে দু’জনেই জানিয়েছিলেন– তাঁরা বিয়ে করতে চান। ব্যস– ওদের চারহাত এক করতে শুরু হয় তোড়জোড়। যা তাদের নিয়ে আসে সংবাদের শিরোনামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here