‘চাক দে’ গার্ল সাগরিকাকে বিয়ে করতে চলেছেন জাহির খান!

0
172


মুম্বই– ৯ ফেব্র&য়ারিঃ অবশেষে যাবতীয় জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার বিয়ে করতে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা জোরে বোলার জাহির খান। তবে কার সঙ্গে তিনি বিয়ে করতে চলেছেন– তা জানলে একযোগে সবাই অবাক হবেন। কে হতে চলেছেন জাহির খানের স্ত্রী? এই তথ্যটা জানার জন্য অবশ্য এরই মধ্যে অনেকে ইন্টারনেটে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন। যদিও এ দিন সে প্রশ্নের উত্তর পাওয়া গেল। তিনি আর কেউ নন– বলিউডের পরিচিত মুখ সাগরিকা ঘাটগে। ‘চাক দে’ গার্ল হিসাবেই পরিচিত টিনসেল টাউনে। ‘চক দে ইন্ডিয়া’ ছবিতে তাঁকে এক হকি প্লেয়ারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। সম্প্রতি যুবরাজ-হ্যাজেল কিচের বিয়েতেও জাহির-সাগরিকাকে একসঙ্গে দেখা গিয়েছিল। তখন থেকেই চারিদিকে গুঞ্জন ছড়িয়েছিল।
এর আগে ভারতীয় ক্রিকেট দলের এই হ্যান্ডসাম হাঙ্ক ক্রিকেটারের সঙ্গে মধুর সম্পর্ক তৈরি হয়েছিল বলিউডে শাহরুখ খানের নামকরা ছবি ‘মহব্বতে’ অভিনেত্রী কিম শর্মার সঙ্গে। তারপর দু’জনকে বেশ কিছুদিন একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গিয়েছিল। তবে কিছুদিন টিকে থাকার পর সেই সম্পর্কের সমাপ্তি টানেন খোদ জাহিরই। এর পরেও তিনি নিজের জীবনসঙ্গী হিসেবে পেয়েছিলেন আরও একজন বলিউড অভিনেত্রীকে। তিনি হলেন ইষা শর্বানী। ইষা শর্বানীর সঙ্গেও জাহিরকে লম্বা সময়ের জন্য ডেট করতে দেখা যায়। তবে কিছুদিন ধরে শোনা যাচ্ছিল– দু’জনের সম্পর্কের মধ্যে ফাটল ধরেছে। তাই ওই নামি দুই সেলেব আলাদা থাকার সিদ্ধান্ত নেন। একটা সম্পর্কের পরিসমাপ্তি ঘটার সঙ্গে সঙ্গে নতুন আরও একটি মধুর সম্পর্কে জড়িয়ে গেলেন এই মুম্বইকর।
সূত্রের খবর– গত ছয় মাস ধরেই জাহির-সাগরিকা একসঙ্গে বিভিন্ন জায়গায় যাতায়াত করছেন। দু’জনেরই একজন কমন ফ্রেন্ড রয়েছে মুম্বইয়ে। তাঁর মাধ্যমেই নাকি একটি পার্টিতে আলাপ হয় জাহির-সাগরিকার। সেই আলাপ থেকে ধীরে ধীরে দু’জনের সম্পর্ক নাকি গভীর হয়েছে। এবং শীঘ্রই নাকি তাঁরা বিয়ে করার ব্যাপারেও ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছেন। একইসঙ্গে দু’জনের পরিবারের লোকজনরা নাকি একে অপরের সঙ্গে এরইমধ্যে দেখা সাক্ষাতের কাজটাও সেরে ফেলেছেন।
সম্প্রতি এক সাক্ষাৎকারে সাগরিকা বলেন– ‘বর্তমানে দারুণ রয়েছি। এর আগে কখনোই ব্যক্তিগত জীবন নিয়ে জনসমক্ষে কিছু বলিনি। কারণ– ব্যক্তিগত বিষয় জনসমক্ষে চর্চা হওয়া উচিত নয়।’ একটু থেমে– ‘এখন কারওর সঙ্গে আমার সম্পর্কের কথা নিয়ে সর্বত্রে আলোচনা চলছে। তাদেরকে আরও ইন্ধন জোগানোর জন্য আমি এখন সবার সামনে মুখ খুলতে পারব না। তবে এটা স্বীকার করতে কোনও লজ্জা নেই যে– জাহিরের খেলার প্রতি আমি প্রথম থেকেই যথেষ্ট শ্রদ্ধাশীল। বলে রাখি– আমার ছবি ‘ইরাদা’ রিলিজ করার পর জাহির সবার আগে দেখবে বলেছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here